ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাগদান হলো, বিয়ের জন্য আরেকটু সময় নেবো: জলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, মে ১৮, ২০১৯
বাগদান হলো, বিয়ের জন্য আরেকটু সময় নেবো: জলি জলি-আরাফাত রহমান

পাঁচ বছর প্রেমের পর চিত্রনায়িকা জলি ও তার প্রেমিক ব্যবসায়ী আরাফাত রহমান মিলে সিদ্ধান্ত নিলেন বিয়ের।

তাদের দুজনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দুই পরিবার। অতঃপর পারিবারিক সম্মতিক্রমে বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় গুলশানের নিকেতনে জলির বাবার বাসায় হয়েছে তাদের বাগদান।

প্রেম ও বিয়ে প্রসঙ্গে জলি বাংলানিউজকে বলেন, দিন-তারিখ-মাস মনে নেই, তবে আমাদের প্রেমের বয়স পাঁচ বছর। বাগদান হলো কেবল। বিয়ে কবে করছি, তা এখনই নিশ্চিত করে বলতে পারছি না। অবশ্য এ সিদ্ধান্তটাও দুই পরিবারই নেবে। এটা বলতে পারছি, বিয়েটা একটু বিলম্ব হবে।

আরাফাত রহমান ও জলিজলি আরও বলেন, এখন আমার হাতে কিছু অসমাপ্ত কাজ আছে। এগুলো সম্পন্ন করতে চাই। ব্যক্তিগতভাবে এরপরই আমি সংসার শুরু করতে চাই। আর বিয়ের পর যদি স্বামীর পরিবার চায়, তাহলে অভিনয় করবো। না চাইলে- করবো না। আর আরাফাত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি বাবার ব্যবসা সঙ্গে জড়িত আছেন।

২০১৬ সালে ‘অঙ্গার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন জলি। এরপর ‘নিয়তি’ ও ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমার মাধ্যমে দর্শকের নজরে আসেন।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, মে ১৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad