ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

তিন দিনে ২০০ কোটি পার করলো ‘২.০’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
তিন দিনে ২০০ কোটি পার করলো ‘২.০’ '২.০'র দৃশ্যে রজনীকান্ত

মুক্তি আগেই বাজেটের এক-তৃতীয়াংশ অর্থ ঘরে তুলে নিয়েছে বছরের সবচেয়ে আলোচিত ভারতের দক্ষিণী সিনেমা ‘২.০’। মুক্তির পরও সিনেমাটি বক্স অফিসে দাপট দেখাচ্ছে।

প্রেক্ষাগৃহে মুক্তির মাত্র তিন দিনের মাথায় সিনেমাটির মোট আয় পার করেছে ২০০ কোটির রুপিরও বেশি। যদিও মুক্তির প্রথম দিনেই এটি ১০০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছে।

অন্য ভাষার পাশাপাশি সিনেমাটি হিন্দি ভার্সনেও দারুণ ব্যবসা করছে। প্রথম দিনে ২০ কোটি ২৫ লাখ, দ্বিতীয় দিনে ১৮ কোটি ও তৃতীয় দিন হিন্দি ভার্সন থেকে ‘২.০’র আয় ২৪ কোটি রুপি।

বিশ্বব্যাপী সিনেমাটির আয় প্রথম দিনে পার করেছে ১০০ কোটি রুপি। যা তৃতীয় দিনে এসে দাঁড়িয়েছে ২০০ কোটি রুপিতে। শুধু ভারতের দক্ষিণে নয় আন্তর্জাতিক বাজারেও ‘২.০’ আধিপত্য বিস্তার করছে।

৫৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মুক্তি আগে শুধুমাত্র ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে ঘরে তুলে নিয়েছেন মোট ৩৭০ কোটি রুপি।

‘২.০’র মাধ্যমে এবারই প্রথম ৬৬ বছর বয়সী অভিনেতা রজনীকান্তের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। আরও অভিনয় করেছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন, অভিনেতা সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন। শঙ্কর পরিচালিত সিনেমাটি গত ২৯ নভেম্বর মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।