ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার অমিতাভের সঙ্গে নেচেছেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
প্রথমবার অমিতাভের সঙ্গে নেচেছেন আমির অমিতাভ বচ্চন ও আমির খান

বছরের অন্যতম আলোচিত বলিউড সিনেমা ‘থাগস অব হিন্দোস্থান’। বিগ বাজেটের মেগা অ্যাকশন এই সিনেমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস।

বেশকিছু কারণে সিনেমাটি সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। এরমধ্যে অন্যতম একটি কারণ হচ্ছে, এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন ও মি. পারফেক্টশনিস্ট আমির খানকে।

শুধু অভিনয়ই নয় এই দুই তারকা সিনেমাটির একটি গানে এক সঙ্গে নেচেছেনও। ‘বাশমাল্লে’ শিরোনামের গানটি কোরিওগ্রাফি করেছেন প্রভু দেবা। প্রভু সবসময় বেশ কঠিন ও নতুন নতুন নাচের মুদ্রা নিয়ে হাজির হন। এই গানেও এর ব্যতিক্রম হবে না বলে জানান নির্মাতা। অমিতাভ-আমিরকে নতুন ড্যান্স ফর্মে নাচতে দেখবেন ভক্তরা।
      
‘থাগস অব হিন্দোস্থান’ সিনেমার পরিচালক বিজয় কৃষ্ণা গানটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অজয়-আতুলের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন সুখউন্ডার সিং এবং বিশাল দাদলানি।

পিরিয়ডিক্যাল এ সিনেমাটিতে দর্শক প্রচুর অ্যাকশন দৃশ্য উপভোগ করতে পারবেন। অমিতাভ বচ্চন ও আমির খান আরকে ‘ঠাগস’ হিসেবে দেখা যাবে। এতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

‘থাগস অব হিন্দোস্থান’ মুক্তি পাবে আগামী ৮ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad