ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘সারাজীবন বন্ধু হয়ে থাকবো আমরা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
‘সারাজীবন বন্ধু হয়ে থাকবো আমরা’ ঐশ্বরিয়া রাই বচ্চন ও রানী মুখার্জি

আজ হয়তো একে অপরকে এড়িয়ে চলেন রানী মুখার্জি ও ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু একটা সময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলিউডের এই দুই অভিনেত্রী। এমনকি তারা সারাজীবন বন্ধু হয়ে থাকবেনও বলেছিলেন। তবে কেউ কারও কথা রাখতে পারেননি।

অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে রানীর একটি ভিডিও। যেখানে বলিউডের এই অভিনেত্রী ঐশ্বরিয়াকে উদ্দেশ করে বলছেন, ‘অ্যাশু মা তুমি জানো আমি তোমাকে ভালোবাসি।

অনুষ্ঠানে না আসতে পারার জন্য আমি দুঃখিত। কারণ তুমি ভালো করেই জানো আমি কতোটা অসুস্থ। কিন্তু তোমাকে বলতে চাই আমি তোমাকে অনেক ভালোবাসি। সেই সঙ্গে আরও একটি জিনিস বলতে চাই, আমরা সারাজীবন বন্ধু হয়ে থাকবো। ’

জানা গেছে- ২০১২ সালে টেলিভিশন শো ‘জিনা ইসি কা নাম হ্যায়’তে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেসময় রানী মুখার্জিরও যাওয়ার কথা ছিলো। কিন্তু অসুস্থতার কারণে যেতে পারেননি তিনি। পরে অ্যাশের জন্য রানীর এই ভিডিওটি রেকর্ডিং করা হয়েছিলো।

রানী-ঐশ্বরিয়ার বন্ধুত্ব থাকাকালীন শাহরুখ খানের বিপরীতে ‘চলতে চলতে’ ছবির কাজ করছিলেন অ্যাশ। সেসময় ছবির সেটে এসে ঐশ্বরিয়ার সঙ্গে খারাপ ব্যবহার করায় এবং সেটের ক্ষতি করায় সালমানের সঙ্গে বিচ্ছেদ হয় তার। পরে প্রাক্তন এই সুন্দরীকে বাদ দিয়ে ছবিটিতে নেওয়া হয় রানী মুখার্জিকে। এরপর থেকেই ফাটল ধরে তাদের বন্ধুত্বে।

** ঐশ্বরিয়াকে নিয়ে সাজানো ‘জিনা ইসি কা নাম হ্যায়’র পর্ব

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।