ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইন্টারনেট কাপাচ্ছে টাইগারের কার্বন কপি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
ইন্টারনেট কাপাচ্ছে টাইগারের কার্বন কপি ডেভিড মেসি ও টাইগার শ্রফ

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন টাইগার শ্রফ। ‘হিরোপান্তি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন টাইগার। এরপর ‘বাঘি’, ‘বাঘি টু’, ‘মুন্না মাইকেল’ ও ‘অ্যা ফ্ল্যাইং জেট’র মতো ব্লকবাস্টার ছবিগুলোতে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঘুরপাক খাচ্ছে টাইগার শ্রফের কিছু স্থিরচিত্র। মজার ব্যাপার হলো- ওই স্থিরচিত্রগুলো টাইগারের নয়, তার মতোই দেখতে এক আসামের তরুণের।

আসামের এই তরুণের নাম ডেভিড মেসি। প্রথমে তাকে দেখলে যে কেউ ধরে নেবেন তিনি বলিউড অভিনেতা টাইগার শ্রফ। আর এই বিষয়টিকে বেশ উপভোগও করেন ডেভিড। কিন্তু একটু কষ্টও রয়েছে তার মনে।

ডেভিড মেসিএ প্রসঙ্গে ডেভিডের ভাষ্য, ‘আমার লুক দেখে সবাই আমার প্রশংসা করেন। যা সত্যি আমার জন্য খুব আনন্দের। কিন্তু এখন আমার মনে হয়, তারা শুধু তার (টাইগার শ্রফ) নামের জন্য আমাকে চেনেন, আমার জন্য নয়। এ কারণে মাঝে মাঝে খুব খারাপ লাগে। কিন্তু সমস্যা নেই। কারণ আমি এটিকে নেতিবাচকভাবে গ্রহণ করি না। ”

আসামী ছবিতে কাজ করেন ডেভিড। এ প্রসঙ্গে তিনি জানান, ‘আমি আসামী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছি। যাতে আমি আমার নিজস্ব একটি পরিচয় তৈরি করতে পারি। ’     

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।