ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাগদান নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের প্রেমের গুঞ্জন চলছিলো বেশ কিছুদিন ধরে। তারা মুখে স্বীকার না করলেও এবার বেরিয়ে এলো বাগদানের খবর। পশ্চিমা সংবাদমাধ্যমগুলো বিষয়টি নিশ্চিত করেছে।

লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন নিক জোনাস।  সেসময় তোলা এই ছবিগুলো।                     <div class=

" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/Nick-inner320180727144354.jpg" style="width:100%" />জানা গেছে, গত সপ্তাহে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিন পালন করতে লন্ডনে যান নিক। সেখানেই তারা বাগদানের কাজটি সেরে ফেলেন। তবে এ নিয়ে দু’জনের পক্ষ থেকে আংটিবদলের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

লন্ডনে প্রিয়াঙ্কার ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন নিক জোনাস।  সেসময় তোলা এই ছবিগুলো। পিপল ম্যাগাজিন জানিয়েছে, নিউইয়র্কের টিফানি স্টোর থেকে প্রিয়াঙ্কার অনামিকায় পরিয়ে দেওয়ার জন্য আংটি কেনেন নিক জোনাস।

মেট গালা অনুষ্ঠানে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াগত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই। ’

প্রেমিক ও বন্ধুদের সঙ্গে সমুদ্র ভ্রমণে প্রিয়াঙ্কা চোপড়া এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন।

এখানেই শেষ নয়, নিক জোনাসের হাতে হাত রেখে তার এক আত্মীয়ের বিয়েতে অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানে নিজেকে নিকের প্রেমিকা হিসেবে পরিচয় দেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

নিকের আত্মীয়ের বিয়েতে তোলা হয়েছে এই ছবিগুলোএরপর কিছুদিনের জন্য ভারতে বেড়াতে আসেন নিক। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দেখা করেন তিনি। সবাই মিলে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে নৈশভোজ করেন। পরে গোয়ায় ঘুরতে যান তারা। ভারতে ঘোরাঘুরি শেষে প্রেমিকের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানকার ভিলা ম্যাক্স ফেস্টিভ্যালে সংগীত পরিবেশন করেন নিক।

প্রিয়াঙ্কার সঙ্গে বলিউডের বেশ কয়েকজন অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা গেছে। এ তালিকায় আছেন শাহরুখ খান, অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বেওয়েজা, ব্যবসায়ী অসীম মার্চেন্ট। অন্যদিকে নিক জোনাস এর আগে সাবেক বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন।

আলি আব্বাস জাফরের টুইটার পেজ থেকে নেওয়াএদিকে সালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবির মধ্য দিয়ে দুই বছর পর বলিউডে প্রত্যাবর্তনের কথা ছিলো প্রিয়াঙ্কার। তবে এর পরিচালক আলি আব্বাস জাফর বৃহস্পতিবার টুইটারে জানান, শুভকাজের জন্য ছবিটি থেকে সরে গেছেন প্রিয়াঙ্কা। টুইটে তিনি লিখেছেন, “প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’-এ কাজ করছেন না। এর পেছনে বিশেষ কারণ রয়েছে। তিনি শেষ সময়ে এসে সিদ্ধান্ত জানিয়েছেন। তবে আমরা অনেক খুশি। ‘ভারত’ টিমের পক্ষ থেকে তার সুখী জীবন কামনা করছি। ”

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।