ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পাগলদের যন্ত্রণায় বিরক্ত দুই বোন!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
পাগলদের যন্ত্রণায় বিরক্ত দুই বোন! শ্যুটিং স্পটে অপর্ণা ঘোষ ও অর্ষা-ছবি-রাজীন চৌধুরী

শীতের পড়ন্ত বিকেলে অনেকের শরীরে হয়তো ক্লান্তি ভর করে। কিন্তু রোববার (২৮ জানুয়ারি) রাজধানীর উত্তরার শ্যুটিং বাড়িটিতে কারো মধ্যে ক্লান্তি লক্ষ করা গেলো না। সবাই কর্মব্যস্ত। নতুন দৃশ্য ক্যামেরায় বন্দি করতে কেউ লাইট ঠিক করতে মগ্ন, কেউবা ক্যামেরা। 

বাড়িটির দোতলায় উঠতেই চোখে পড়লো বিশাল বড় এক জেল! রোগীর পোশাকে দাঁড়িয়ে বেশ কয়েকজন। এদের ভিড়েই দেখা মিললো পরিচালক আশিক মাহমুদ রনির।

তিনি বলে উঠলেন, ‘এরা সবাই পাগল! এখানে চিকিৎসা নিতে এসেছেন’।

শ্যুটিং স্পটে অপর্ণা ঘোষ ও অর্ষা-ছবি-রাজীন চৌধুরীতার কথা শুনে হতচকিত অবস্থা। কিছুক্ষণ পর রনি হেসে জানালেন, তারা আসলে সত্যিকারের পাগল নন। পাগলের চরিত্রে অভিনয় করছেন। তাই পাগলাগারদের আদলে তার নতুন ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’র সেটে তাদের অবস্থান।

তবে তখন শ্যুটিং চলছিলো বাড়ির ছাদে। পুরো ইউনিট পরিচালকের জন্য অপেক্ষা করছিলো। ছাদে দোলনায় বসা অভিনেত্রী অপর্ণা ঘোষ ও অর্ষা। তাদের দিকে ক্যামেরা তাক করা। পরিচালক এসেই লাইট-ক্যামেরা চেক করে বলে উঠলেন, ‘রোলিং...অ্যাকশন’। শুরু হলো শ্যুটিং।

শ্যুটিং স্পটে অর্ষা (ডানে) / ছবি-রাজীন চৌধুরী

অপর্ণার ছোট বোন অর্ষা। খুব দুষ্টু। যেটা তার কর্মকাণ্ডেই প্রকাশ পেলো। অযথা ছাদ থেকে নিচে একজন ব্যক্তির গায়ে পানি ফেলেন তিনি। কিন্তু সেই পানি গিয়ে পড়লো অন্য আরেকজনের গায়ে। অন্যজনের গায়ে পানি পড়াতে তিনি হাসতে হাসতে একাকার। এমন সময় ছাদে উপস্থিত হলেন অপর্ণা। অর্ষা পুরো বিষয়টি তাকে বর্ণনা করে শোনালেন। কিন্তু অপর্ণা অর্ষার কাণ্ডটি ভালোভাবে নেননি। এমনই দৃশ্যের শ্যুটিং হলো। তিনবার টেক নেওয়ার পর দৃশ্যটি পরিচালক ওকে করলেন।  

শ্যুটিংয়ের ফাঁকে অপর্ণা বলেন, ভিন্ন রকম একটি মজার গল্পের নাটক এটি। যেখানে আমাদের বাড়িতে পাগলাগারদ ভাড়া দেওয়া হয়। যার জন্য আমরা দুই বোন খুব বিরক্ত!

অর্ষা বলেন, সাধারণ একজন মেয়ের ভূমিকায় আমি অভিনয় করছি। তবে চরিত্রটা বেশ মজার।

পরিচালক জানালেন, এখানে সোমবার (২৯ জানুয়ারি) পর্যন্ত শ্যুটিং চলবে। তারকাবহুল এই ধারাবাহিক নাটকটিতে আরও অভিনয় করছেন মীর সাব্বির, শামীমা তুষ্টি, আ্যলেন শুভ্র, এফ এস নাঈম, আনিসুর রহমান মিলন, গৌতম সাহা, শবনম পারভিন, মৌটুসী বিশ্বাস, চাঁদনী, নিমা রহমান প্রমুখ।  

হাস্যরসাত্মক নাটকটির গল্প লিখেছেন জাহাঙ্গীর হোসেন বাবর। ‘পাগলা হাওয়া’ খুব শিগগিরই বেসরকারি একটি চ্যানেলে প্রচার শুরু হবে।  

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
জেএইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।