ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

২১ দিন কেনো গৃহবন্দী ছিলেন রণবীর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
২১ দিন কেনো গৃহবন্দী ছিলেন রণবীর? রণবীর সিং

অনেক কাঠখড় পুড়িয়ে আন্দোলন ও হামলার মধ্যেই বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পেয়েছে ‘পদ্মাবত’। এরপরই বক্স অফিসে বাজিমাত করে দেয় ছবিটি। এরই মধ্যে এটি আয় করেছে ৮০ কোটি রুপিও বেশি।

কিন্তু সঞ্জয়লীলা বানসালির ড্রিম প্রজেক্টটির জন্য অভিনয়শিল্পীরা কতোটা পরিশ্রম করেছেন সেটি কি কেউ জানেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেটি নিয়ে আলোচনা করলেন বলিউড অভিনেতা রণবীর সিং।

‘পদ্মাবত’-এ দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং।

পর্দায় চরিত্রটিকে সঠিকভাবে ফুটিয়ে তোলার জন্য নাকি ২১ দিন নিজেকে গৃহবন্দী করে রেখেছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

এ প্রসঙ্গে রণবীরের ভাষ্য, ‘মুম্বাইয়ে আমার গোরেগাঁওয়ের বাড়িতে টানা ২১ দিন বদ্ধ ঘরে কাটিয়েছি। ওই সময় সবকিছু থেকে সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন ছিলাম। ’

যোগ রণবীর সিং আরও বলেন, “আমি খিলজির চরিত্রের সঙ্গে কোনোভাবেই নিজেকে যুক্ত করতে পারছিলাম না। এই চরিত্রের লোভ, উচ্চাকাঙ্ক্ষা আর অন্যকে দাবিয়ে রাখার যে বৈশিষ্ট্য, তার সঙ্গে আমার কোনো মিল নেই। জীবনে কিছু অন্ধকারময় অভিজ্ঞতার মধ্য দিয়ে আমাকে যেতে হয়েছে, কিন্তু আলাউদ্দিন খিলজি পৃথিবীকে যে দৃষ্টিভঙ্গি দিয়ে দেখতেন, তা সম্পূর্ণ আলাদা। ”

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।