ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পরিণীতির যে ছবি এখন ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
পরিণীতির যে ছবি এখন ভাইরাল পরিণীতি চোপড়া

দাগ তো চাঁদেও থাকে। তবুও তো কতো সুন্দর দেখায় কালো আকাশে। দাগ থাকা সত্ত্বেও সৌন্দর্যের প্রতীক হিসেবে পৃথিবীর এই উপগ্রহটিকেই বিশেষণ হিসেবে ধরা হয়। তাহলে মানুষের শরীরে তা থাকলে ক্ষতি কি? আর তা দেখাতেই বা এতো লজ্জা কিসের? বিশেষ করে সেটি যদি হয় পরিশ্রমের ফসল। তা তো গর্বেরই সম্পদ। সে সম্পদ তো জাহির করা যেতেই পারে। তাই করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

শনিবার (২৭ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন পরি। যেখানে দেখা যাচ্ছে, কালো প্যান্ট ও স্প্যাগোটির উপর জ্যাকেট পরে রয়েছেন তিনি।

এছাড়া তার ডান কোমরের একটি অংশের স্ট্রেচ মার্কসও (ফাটা দাগ) স্পষ্ট করে দেখাচ্ছেন ‘গোলামাল’খ্যাত এই তারকা।

ছবিটি শেয়ারের পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ওঠে সেটি। কেউ কেউ পরিণীতির সাহসের প্রশংসা করে লিখেছেন, ‘‘যেভাবে আপনি স্ট্রেচ মার্কস দেখিয়েছেন... এটিই আসল পরিণীতি। আর পাঁচটা সাধারণ মেয়ের যেমন স্ট্রেচ মার্কস থাকে, ঠিক তেমন...। ”

আবার কেউ বলেছেন, ‘‘স্ট্রেচ মার্কস আসলে আপনার কঠোর পরিশ্রমের কথাই জানান দিচ্ছে। ” কারও মত, ‘‘ছবিটি অসাধারণ। কারণ এতে আপনি কতোটা ফিট রয়েছেন সেটি বোঝা যাচ্ছে। ’’

মোটা চেহারার জন্য এই পরিণীতিকেই একটা সময় বিতর্কিত হতে হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তার শরীরের মাপ নিয়েও প্রশ্ন তুলেছিলেন দর্শকরা। পরে ২০১৪ সালে ‘কিল দিল’র পর নিজেকে ‘ফ্যাট টু ফিট’ করার জন্য প্রায় তিন বছর বিরতি নিয়েছিলেন তিনি।    

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।