ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

দেড় বছর ধরে কি খুঁজছেন সুস্মিতা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
দেড় বছর ধরে কি খুঁজছেন সুস্মিতা? সুস্মিতা সেন

দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সবশেষ ২০১০ সালে ‘নো প্রবলেম’ ছবিতে দেখা গেছে তাকে। ১৯৯৪-এর ‘মিস ইউনিভার্স’ এখন ব্যস্ততা সন্তানদের নিয়ে।

দীর্ঘ বিরতির পর আবার অভিনয়ে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন ‘ম্যায় হু না’ খ্যাত এই তারকা। তাই দেড় বছর ধরে নাকি ভালো স্ক্রিপ্টের (চিত্রনাট্যে) সন্ধান করছেন তিনি।

শুক্রবার (২৫ জানুয়ারি) ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত একটি আর্ট অনুষ্ঠান দত্তক ছোট মেয়ে আলিসাকে নিয়ে উপস্থিত হন সুস্মিতা। সেখানে সকলের সামনে এমনই তথ্য জানান তিনি।

এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘আমি চলচ্চিত্রের জন্য এখন আমার জীবন থেকে ছয় মাস দিতে পুরোপুরি প্রস্তুত। কিন্তু এর মানে এই না যে, আমার মনের মতো স্ক্রিপ্ট তৈরি রয়েছে। ’

সুস্মিতা আরও জানান, তিনি কখনো চলচ্চিত্রের স্টার হতে চাননি। সবসময় মানুষের সঙ্গে যুক্ত থাকতে চেয়েছেন। এছাড়া তাকে অভিনেত্রী হবার সুযোগ দেওয়ার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানান তিনি।

বাংলাদেশ সময়ঃ ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।