ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

বাহুবলী ২-দঙ্গলকে ছাড়িয়ে গেলো ‘পদ্মাবত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
বাহুবলী ২-দঙ্গলকে ছাড়িয়ে গেলো ‘পদ্মাবত’ বাহুবলী ২, দঙ্গল ও পদ্মাবতের পোস্টার। ছবি: সংগৃহীত

শ্রী রাজপুত কর্ণি সেনাদের আন্দোলনের মুখেও প্রথম দিনে বক্স অফিসে ঝড় তুলেছে ‘পদ্মাবত’। প্রথমদিনে ছবিটির আয় ১৮ কোটি রুপি। 

যদিও চলচ্চিত্র বিশ্লেষকরা আশা করেছিলেন, ছবিটি প্রথম দিনে প্রায় ৩০ কোটি রুপি আয় করবে। কিন্তু ভারতের বেশকিছু গুরুত্বপূর্ণ রাজ্যে ছবিটি মুক্তি না পাওয়ায় তা আর হয়নি।

এদিকে বিশ্বের কয়েকটি দেশে ‘পদ্মাবত’ মুক্তি পেয়েছে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি)। মুক্তির প্রথম দিনেই আয়ের দিক থেকে আন্তর্জাতিক বাজারে ‘বাহুবলী ২’ ও ‘দঙ্গল’কে ছঅড়িয়ে গেছে ‘পদ্মাবত’।

প্রথম দিনে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও যুক্তরাজ্যে ‘পদ্মাবত’ রেকর্ড পরিমাণ আয় করেছে। আন্তর্জাতিক বাজারে ‘পদ্মাবত’র আয় প্রায় ১ কোটি ৯০ লাখ রুপি। যেখানে প্রভাসের ‘বাহুবলী ২’ আয় করেছিলো প্রায় ১ কোটি ৮ লাখ রুপি এবং আমিরের ‘দঙ্গল’ প্রায় ১ কোটি ২৬ লাখ রুপি।  
সবকিছু মিলিয়ে মুক্তির প্রথম দিনই আন্দোলনকারীদের দাঁত ভাঙা জবাব দিয়েছেন পরিচালক সঞ্জয়লীলা বানসালি। ‘পদ্মাবত’ নির্মাণে ব্যয় হয়েছে ২০০ কোটি রুপি।  

ধারণা করা হচ্ছে, ‘পদ্মাবত’র বক্স অফিস সংগ্রহ দিনদিন বাড়তে থাকবে। গড়বে নতুন নতুন রেকর্ড। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও শহিদ কাপুর।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
জেআইএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।