ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

টাইগারের জন্য পেছালো হৃতিকের ছবির মুক্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
টাইগারের জন্য পেছালো হৃতিকের ছবির মুক্তি এক ফ্রেমে টাইগার ও হৃতিক

বলিউডের প্রতিশ্রুতিশীল নায়ক টাইগার শ্রফকে নিয়ে নন্দিত প্রযোজক করণ জোহর নির্মাণ করছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র সিকুয়েল। এতে টাইগারের বিপরীতে অভিনয় করবেন দুই নায়িকা। তবে তাদের নাম এখনো ঘোষণা করা হয়নি। 

তবে এরইমধ্যে করণ জোহর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির মুক্তির তারিখ ঘোষণা করেছেন। পুনিত মালহোত্রা পরিচালিত ছবিটি চলতি বছরের ২৩ নভেম্বর ভারতের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে।

কিন্তু একই তারিখে মুক্তি পাওয়ার কথা হৃতিক রোশনের ‘সুপার ৩০’ সিনেমার। ফলে বিগ বাজেটের দু’টি ছবি মুখোমুখি দাঁড়িয়ে যাচ্ছিলো প্রায়।  

কিন্তু তা আর হচ্ছে না। হৃতিকের ছবির মুক্তি তারিখ পিছিয়ে নেওয়া হয়েছে। পরের বছরের অর্থাৎ ২০১৯ সালের ২৫ জানুয়ারি ‘সুপার ৩০’ মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে। অর্থাৎ ‘কৃশ’খ্যাত অভিনেতার ছবির জন্য দর্শক ও ভক্তদের পুরোপুরি এক বছর অপেক্ষা করতে হবে। গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে ‘সুপার ৩০’ করছেন বিকাশ বাহল।

এদিকে হৃতিক রোশন ও টাইগার শ্রফ যশরাজ ফিল্মসের নতুন একটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটির দৃশ্যায়ন শুরু হবে ২০১৮ সালের এপ্রিলে।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
জেআইএম/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।