ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

হাতে হাত রেখে ‘পদ্মাবত’ দেখতে গেলেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
হাতে হাত রেখে ‘পদ্মাবত’ দেখতে গেলেন রণবীর-দীপিকা দীপিকার হাত ধরে হাঁটছেন রণবীর

রণবীর-দীপিকা, দু’জনের গায়েই সাদা পোশাক। উচ্ছল হাসিমুখ। একে অপরের হাত ধরে এলেন। দেখলেন তাদের বহুল আলোচিত চলচ্চিত্র ‘পদ্মাবত’র বিশেষ প্রদর্শনী। এই ‘যুগল’র এমন আনন্দঘন মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে ভারতীয় গণমাধ্যমে।

জানা যায়, বহু কাঠগড় পুড়িয়ে কেটেছেঁটে ছাড়পত্র পাওয়া ‘পদ্মাবত’ এর বিশেষ প্রদর্শনীর আয়োজন হয় মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে। দিল্লিতে গণমাধ্যম কর্মীদের জন্য এ প্রদর্শনীর আয়োজন করেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি।

 

এতে প্রধান দুই চরিত্র রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি উপস্থিত হন আরেক শীর্ষ চরিত্র শহিদ কাপুর। এই সময়েই প্রদর্শনীস্থলে হাতজোড়া এক করে ঢুকতে দেখা যায় বলিউডের অন্যতম আলোচিত প্রেমিক যুগলকে। স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে প্রদর্শনীতে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শহিদ কাপুরবহু সমালোচনা, আন্দোলন, হামলা ও নিষেধাজ্ঞার ধকল কাটিয়ে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘পদ্মাবত’। তবে সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরও রাজস্থান, গুজরাট ও হরিয়ানার মতো কিছু রাজ্যে ছবিটি প্রদর্শন না করার ব্যাপারে ধর্মীয় সংগঠনগুলো এখনও অবিচল রয়েছে।

২৫০ কোটি রুপি’র ‘পদ্মাবত’ প্রথম ও বিশেষ প্রদর্শনীতেই বেশ প্রশংসিত হয়েছে। এতে অংশগ্রহণকারী চলচ্চিত্র সমালোচক ও গণমাধ্যমকর্মী ‘পদ্মবত’র বিরুদ্ধে আন্দোলনের তীব্র নিন্দা জানান। তাদের মতে ছবিটির মধ্যে এমন কিছু নেই, যার বিরুদ্ধে আন্দোলন করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।