ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

হবু শ্বশুর-শাশুড়ির থেকে কি উপহার পেলেন দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
হবু শ্বশুর-শাশুড়ির থেকে কি উপহার পেলেন দীপিকা! দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)

গত ৫ জানুয়ারি মালদ্বীপে ৩২তম জন্মদিনের কেক কেটেছেন দীপিকা পাড়ুকোন। গুঞ্জন ছড়িয়েছিলো, সেদিনই নাকি প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে বাগদানের কাজটিও সেরে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু পরে জানা যায় তেমন কিছুই হয়নি।

তবে শোনা যাচ্ছে নতুন আরেকটি খবর। জন্মদিন উপলক্ষে রণবীরের বাবা-মায়ের পক্ষ থেকে একটি হীরার সেট ও একটি শাড়ি উপহার পেয়েছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

 

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, দীপিকার জন্মদিন উপলক্ষে একটি হীরার সেট ও ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির ডিজাইন করা একটি শাড়ি উপহার পাঠিয়েছেন তার হবু শ্বশুর-শাশুড়ি অর্থাৎ রণবীরের বাবা-মা।

দীপিকা পাড়ুকোন (ছবি: সংগৃহীত)২০১৩ সালের মুক্তিপ্রাপ্ত ‘রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন রণবীর-দীপিকা। এরপর জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবির কাজ নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রেমিক রণবীর সিং ও শহিদ কাপুর। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।