ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

বিনোদন

মাইনাস আট ডিগ্রিতে ‘মাহিয়া’র শ্যুটিং (ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
মাইনাস আট ডিগ্রিতে ‘মাহিয়া’র শ্যুটিং (ভিডিও) ফাহিম-রাকা

দূর থেকে হিমালয় উঁকি মারছে, চারপাশে সবুজের সমারোহ। তাপমাত্রা মাইনাস আট ডিগ্রি। এর মাঝেই নেচে-গেয়ে প্রেম নিবেদন করছেন ফাহিম। আবেদনময়ী পোশাকে প্রেমে সারা দিচ্ছেন রাকা।

দুজনই একসঙ্গে প্রথমবার কোনো মিউজিক ভিডিওতে কাজ করলেন। ‘মাহিয়া’ শিরোনামে মিউজিক ভিডিওটি অনলাইনে প্রকাশ পেয়েছে।

সিনেমার গানের আদলে নির্মিত মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন চিত্র পরিচালক সৈকত নাসির। বাংলানিউজকে তিনি বলেন, মাহিয়া আমার করা এই বছরের শেষ গান। গানটি দেখে কেউ বুঝবে না এটা মিউজিক ভিডিও। মনে করবেন ফিল্মের কোনো গান।

‘মাহিয়া’র শ্যুটিং হয়েছে হিমালয়ের দেশ নেপালে। যখন তাপমাত্রা ছিলো মাইনাস আট ডিগ্রি। এ ধরনের প্রতিকূল পরিবেশে লোকাল নেপালিদেরও নাকি শ্যুটিং করতে অনেকবার ভাবতে হয়। সেখানেই সব প্রতিকূল পরিবেশ ডিঙিয়ে শ্যুটিং করলেন নির্মাতা সৈকত নাসিরের টিম!

কলকাতার গীতিকার প্রসেনের কথায় ও অম্লানের সুরে গানটি গেয়েছেন গায়ক ফাহিম ইসলাম ও কলকাতার মধুবন্তী বাগচী। গানটির মিউজিক ভিডিওর মডেলও হলেন গায়ক। তার সঙ্গে অভিনেত্রী রাকা বিশ্বাস। কোরিওগ্রাফি করেন হাবিব। ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে গানটি।

কয়েক বছরে আগে আলোচিত চিত্রনায়িকা হ্যাপিকে নিয়ে মিউজিক ভিডিও নির্মাণ করে ফাহিম আলোচনায় আসেন। এরপর তার বেশকিছু মিউজিক ভিডিও প্রকাশ পায়। বিদায় বছরে ‘বাংলা ড্যান্স’ শিরোনামে বিগবাজেটের প্রকাশ হয় ফাহিমের। গানটি ইউটিউবের পাশাপাশি ফেসবুকেও পোস্ট করা হয়। যা সাড়া ফেলে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।