ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে হয়ে গেছে ইলিয়েনার!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বিয়ে হয়ে গেছে ইলিয়েনার! ইলিয়েনা ডি’ক্রুজ, (ফাইল ছবি)

‘বারফি’র অভিনেত্রী তিনি। প্রথম ছবিতেই করেছেন বাজিমাত। লাখো-কোটি দর্শকের পছন্দের তালিকায় ঠাঁই করে নিয়েছেন নিমিষেই।

তিনি ইলিয়েনা ডি’ক্রুজ। সম্প্রতি তার বিয়ের গুঞ্জন বাতাসে ভাসছে।

এই বাতাস আরও ভারী হয় যখন বড়দিন উদযাপনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি উল্লেখ করছেন স্বামীর কথা! তাতেই ‘স্বপ্নভঙ্গ’ কোটি তরুণের! 

হুট করেই কি তবে বিয়ে করে ফেলেছেন ৩০ বছর বয়সী এই বলিউড তারকা? তাও আবার গোপনে?

ইলিয়েনা তার প্রেমিক আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনসের সঙ্গে সম্পর্কের কথা সবসময় প্রকাশ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেছেন। কিন্তু বিয়ের বেলায় সেটি অন্য রকম হলো! 

ইন্সটাগ্রামে ইলিয়েনা একটি ছবি পোস্ট করেন বড়দিনে। তাতে লিখা ছিল, বছরের সবচেয়ে প্রিয় সময়টি এলো। ছবিটি তুলেছেন আমার বর।

ইতোপূর্বে এক সাক্ষাতকারে তেলেগু সুন্দরী বলেছিলেন, আমি কখনও অপ্রকাশ্য রাখতে চাইনি আমার প্রেম। চাই না এসব নিয়ে কোনো গুজব হোক বা ছড়াক। ইলিয়েনা ডি’ক্রুজ, (ফাইল ছবি)২০১২ সালে অনুরাগ বসু পরিচালিত ‘বারফি’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক তার। চমকপ্রদ তথ্য হলো, সেটিতে অভিনয়ের আগে সালমান খানের সঙ্গে ‘ওয়ান্টেড’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন দক্ষিণের এই নায়িকা। পরীক্ষার কারণে প্রস্তাবটি ফিরিয়ে দেন তিনি।

বেছে বেছে ছবি করা এই অভিনেত্রীর সবশেষ নতুন ছবি ‘বাদশাহো’। ‘মেরে রাসকে কামার তু নে পেহলি নাজার’ গানটি এখানে সুপার হিট। ছবিতে তার সহশিল্পী হিসেবে ছিলেন অজয় দেবগন, ইমরান হাশমি, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল প্রমুখ।  

বর্তমানে ‘রেইড’ নামে একটি ছবির কাজ করছেন তিনি। এতেও তার বিপরীতে দেখা যাবে অজয় দেবগনকে। বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।