ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০০ কোটির ঘরে ‘টাইগার জিন্দা হ্যায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
১০০ কোটির ঘরে ‘টাইগার জিন্দা হ্যায়’ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির দৃশ্যে সালমান খান ও ক্যাটরিনা কাইফ

গত ২২ ডিসেম্বর ৫,৭০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’। অ্যাকশনে ভরপুর ছবিটি মুক্তির প্রথম দিনই আয় করেছিলো ৩৬ কোটি রুপি। এবার ১০০ কোটির ঘরে পৌঁছে গেলো ছবিটি। এজন্য সময় লেগেছে মাত্র তিন দিন।

সোমবার (২৫ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, “তিন দিনে ১০০ কোটি ১৪ লাখ রুপি আয় করলো ‘টাইগার জিন্দা হ্যায়। এর আগে, ১০০ কোটির ক্লাবে ঢুকতে একই সময় নিয়েছিলো সালমান খান অভিনীত ‘সুলতান’ ও ‘বজরঙ্গি ভাইজান।

বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, এ বছর ‘টিউবলাইট’-এর প্রথম দিনের আয় ছিলো প্রায় ২১ কোটি, ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’-এর ৪০ কোটি ও ‘গোলমাল অ্যাগেইন’-এর ৩০ কোটি রুপি। সেই হিসেবে ‘টাইগার জিন্দা হ্যায়’ সবচেয়ে বেশি এগিয়ে। কারণ মুক্তির প্রথম দিনই এটি আয় করেছে ৩৬ কোটি রুপি।

ধারণা করা হচ্ছে, এ সপ্তাহের মধ্যেই ২০০ কোটির ঢুকে যাবে যশরাজ ফিল্মস প্রযোজিত ও আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।