ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুরানো সেই দিনের কথা

শৈশবে যেমন ছিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
শৈশবে যেমন ছিলেন সালমান শৈশবে সালমান খান

ছবি হলো স্মৃতির সঙ্গে যোগাযোগের সেতু। সেই সঙ্গে ফেলে আসা দিনকে ধরে রাখার বড় আশ্রয়। তারকাদের স্মৃতিময় ফটো অ্যালবাম থেকে নির্বাচিত ছবি নিয়ে তারার ফুল বিভাগের নিয়মিত আয়োজন ‘পুরানো সেই দিনের কথা’। আজ রয়েছে বলিউড তারকা সালমান খানের শৈশবের গল্প।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ইন্দোর মধ্যপ্রদেশে জন্মগ্রহণ করেন সালমান। তার বাবার নাম সেলিম খান।

তিনি একজন অভিনেতা ও চিত্রনাট্যকর। তার মায়ের নাম শুশিলা চরক। ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ২৯ বছরের ক্যারিয়ারে ৮০টির বেশি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা।

বলিউড সুপারস্টার সালমান শুধু সফল অভিনেতা, প্রযোজক কিংবা টিভি অনুষ্ঠানের সঞ্চালকই নন, উদার মনের একজন মানুষও। সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ‘বিইং হিউম্যান’ নামক একটি দাতব্য সংস্থা পরিচালনা করেন সল্লু (সালমান খানের ডাকনাম)। বলিউডের এই সুপারস্টারের ছোঁয়া পেলে সবই যেনো পরিণত হয়ে সোনায়। বুধবার (২৭ ডিসেম্বর)  ৫২তম জন্মদিনের কেক কাটবেন তিনি। এ উপলক্ষে দেওয়া হলো তার শৈশবের কয়েকটি ছবি-

শৈশবে সালমান খানবাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।