ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জন্মদিনে শুভেচ্ছাসিক্ত দেব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
জন্মদিনে শুভেচ্ছাসিক্ত দেব দেবের সংগৃহীত ছবি

ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক দেবকে কে না পছন্দ করেন! বিশেষ করে নারীদের পছন্দের তালিকায় সর্বাগ্রে রয়েছেন তিনি।

কিন্তু তাকে কি উইশ করেছেন? জন্মদিন বলে কথা। ২৫ ডিসেম্বর (সোমবার) দেবের জন্মদিন।

ইতোমধ্যে জন্মদিনকে ঘিরে হাজারো ভক্তের শুভেচ্ছাসিক্ত তিনি। রাত ১২টায় কেটেছেন কেক। দিনব্যাপী আরও গোটা কয়েক কেক কাটা হয়েছে।

তার পুরো নাম দীপক অধিকারী। ডাক নাম রাজু। ১৯৮২ সালের এই দিনে জন্মগ্রহণ করেন মুম্বাইয়ে। তার বাবার নাম গুরু অধিকারী ও মা মৌসুমী অধিকারী।

‘অগ্নিশপথ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে অভিনয় জগতে পদার্পণ করেন তিনি। এরপর কতশত চড়াই উৎরাই কাটিয়ে এখন টলিউডের ‘দেব দ্য সুপারস্টার’।

সোমবার (২৫ ডিসেম্বর) জন্মদিন উপলক্ষে দেব ১৬ সেকেন্ডের একটি ভিডিও বার্তা পোস্ট করেছেন তার টুইটারে।

এছাড়া সেখানে তিনি লিখেন, সবাইকে বড়দিনের শুভেচ্ছা। সবার কাছে জন্মদিনে শুভকামনা চাই।

‘আই লাভ ইউ’ ছবিতে অভিনয় সাফল্য দেবকে নিয়ে যায় লাইমলাইটে। এ ছবিতে অভিনয় করার পর তাকে আর ফিরে তাকাতে হয়নি। ২০০৮ সালে ‘চ্যালেঞ্জ’ ছবিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেন দেব। সর্বশেষ দেব অভিনীত ‘অ্যামাজন অভিযান’ মুক্তি পেয়েছে।

তার অভিনীত দর্শকপ্রিয় সিনেমাগুলোর মধ্যে হলো, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘দুই পৃথিবী’, ‘পাগলু’ ‘রোমিও’, ‘চ্যালেঞ্জ-২’, ‘রংবাজ’, ‘চাঁদের পাহাড়’, ‘বুনো হাঁস’, ‘যোদ্ধা’, ‘হিরোগিরি’ ইত্যাদি।

দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেন।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এএটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।