ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সম্মানসূচক ডিগ্রিতে ভূষিত প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
সম্মানসূচক ডিগ্রিতে ভূষিত প্রিয়াঙ্কা চোপড়া প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রিতে ভূষিত করেছে উত্তর প্রদেশের বেরেলি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

রোববার (২৪ ডিসেম্বর) তাকে আনুষ্ঠানিকভাবে এই সম্মানে ভূষিত করা হয়। বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য কেশব কুমার আগরওয়াল ডক্টরেট ডিগ্রির সম্মাননাপত্র ও বিশেষ স্মারক তুলে দেন ‘দেশি গার্ল’ খ্যাত এই অভিনেত্রীর হাতে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ড. হর্ষ বর্ধন ও উত্তর প্রদেশের অর্থমন্ত্রী রাজেশ আগরওয়াল।

সাবেক ‘বিশ্বসুন্দরী’র এই সম্মাননাপ্রাপ্তিতে তার মা মধু চোপড়া বলেন, ‘নানান মহতী সামাজিক কাজে জড়ানোর কারণে প্রিয়াঙ্কা যে সম্মান ও প্রশংসা পাচ্ছে, তাতে আমি গর্বিত আনন্দিত। সে প্রমাণ করেছে নিজের যোগ্যতাবলেই সে এসব অর্জন করেছে। ঈশ্বর যেন ওকে ভাগ্যবঞ্চিত মানুষের দাঁড়ানোর শক্তি যোগান সে প্রার্থনাই করি’।

চলতি বছর বিশ্বের ক্ষমতাধর ১০০ নারীর তালিকাভুক্ত হন প্রিয়াঙ্কা। এছাড়া ‘সেরা এশিয়ান আবেদনময়ী নারী’ খেতাবটিও অর্জন করেন বলিউড ছাড়িয়ে হলিউডেও ‘গ্লামার’ ছড়ানো ‘বাজিরাও মাস্তানি’র ‘কাশীবাই’।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
এএটি/এইচএ/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।