ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘থার্টি ফার্স্ট’ উদযাপনে অস্ট্রেলিয়ায় বৃষ্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
‘থার্টি ফার্স্ট’ উদযাপনে অস্ট্রেলিয়ায় বৃষ্টি তানিয়া বৃষ্টি (ফাইল ফটো)

ক’দিন পরই মহাকালের গর্ভে হারিয়ে যাবে আরেকটি বছর, ২০১৭! পুরনো জীর্ণতাকে মুছে নতুনকে বরণে সবাই মেতে উঠবে ‘থার্টি ফার্স্ট’ উন্মাদনায়। এ বর্ষবরণ উৎসবকে ঘিরে প্রায় সবাই কষছে আলাদা আলাদা পরিকল্পনা।

চিত্রনায়িকা তানিয়া বৃষ্টিও ২০১৮ সালকে স্বাগত জানাতে করেছেন ‘বিশেষ’ পরিকল্পনা। এই পরিকল্পনা নিয়ে তিনি শনিবার (২৩ ডিসেম্বর) উড়াল দিচ্ছেন ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়।

রাত ১২টায় ফ্লাইট ছাড়বে তানিয়ার। তিনি বাংলানিউজকে বলেন, সিডনিতে থার্টি ফার্স্ট নিয়ে অনেক বড় আয়োজন থাকে। তাই এবার থার্টি ফার্স্ট সেখানেই উদযাপন করবো। তানিয়া বৃষ্টি (ফাইল ফটো)সিডনির অপেরা হাউসের আলো ঝলমলে আয়োজনে বর্ষবরণের পর ৩ জানুয়ারি দেশে ফিরবেন তানিয়া।  

আকরাম খানের ‘ঘাসফুল’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় নাম লেখানো তানিয়া সবার নজর কেড়েছেন ‘লাভার নাম্বার ওয়ান’ ও ‘যদি তুমি জানতে’ ছবিতে কাজ করে।

অবশ্য তিনি এখন চলচ্চিত্রে অভিনয় কমিয়ে তিনটি ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত। ধারাবাহিকগুলো হলো ‘পালকী’, ‘প্রেম নগর’ ও ‘ব্যাচেলর ডট কম’। এছাড়া খণ্ড নাটকেও বৃষ্টিকে নিয়মিত অভিনয় করতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।