ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গান থেকে শাকিব-বুবলীর নতুন ছবির নাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
গান থেকে শাকিব-বুবলীর নতুন ছবির নাম শাকিব-বুবলী (ফাইল ছবি)

দর্শকনন্দিত পরিচালক এফ আই মানিক নির্মিত চলচ্চিত্র ‘স্বপ্নের বাসর’। ২০০৩ সালে ছবিটি মুক্তি পায়। এতে অভিনয় করেন শাবনূর, শাকিব খান ও রিয়াজ। এই ছবির ‘কিছু কিছু মানুষের জীবনে’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। গানটি লিখেন মোহাম্মদ রফিকুজ্জামান।

সম্প্রতি এই গানের শিরোনামের সঙ্গে মিল রেখে মানিক তার নতুন ছবির নাম রেখেছেন। নতুন ছবিটিতেও অভিনয় করবেন শাকিব খান।

আর তার নায়িকা হবেন শবনম বুবলী।  

গান থেকে ছবির নাম কেন-এমন প্রশ্নের উত্তরে বাংলানিউজকে এফ আই মানিক বলেন, নতুন ছবির গল্পের সঙ্গে এই নামটি যথার্থ। তাই ছবির নাম রেখেছি ‘কিছু কিছু মানুষের জীবনে’। তবে আগের ‘স্বপ্নের বাসর’ ছবির গল্পের সঙ্গে এই ছবির গল্পের কোনো মিল নেই।

চলতি মাসেই আশিকুর রহমান পরিচালিত ‘সুপারহিরো’ ছবির শ্যুটিংয়ে অংশ নিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব-বুবলী। সেখান থেকে ফিরে ‘কিছু কিছু মানুষের জীবনে’ ছবির শ্যুটিং শুরু করবেন এই জুটি। শাকিব-বুবলী ছাড়া এই ছবিতে আর কোনো শিল্পী এখনও চূড়ান্ত হয়নি।

বর্তমানে ছবিটির গল্পের কাজ চলছে। লিখছেন মোস্তফা সৌদ। ছবির সিকোয়েন্সের শ্যুটিং হবে দেশের বিভিন্ন লোকেশনে। তবে গানগুলোর শ্যুটিং হবে ভিনদেশে।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
জেআইএম/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।