ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমিরের আগামী দশ বছর কাটবে যেভাবে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
আমিরের আগামী দশ বছর কাটবে যেভাবে আমির খান (ছবি: সংগৃহীত)

ভারতের নভোচারী রাকেশ শর্মার জীবন অবলম্বনে নির্মাণাধীন ছবিতে কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন  বলিউড সুপারস্টার আমির খান। চিত্রনাট্য পছন্দ না হওয়া কিংবা বাজেট নয়, অন্য কারণে না বলতে হয়েছে তাকে।

সম্প্রতি বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, নতুন একটি ফ্রাঞ্চাইজির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট। এজন্য আগামী ১০ বছর ব্যস্ত থাকতে হবে তাকে।

এই এক দশকে পাঁচটি ছবির কাজ করবেন তিনি।

গত ৬ বছর ধরে ফ্রাঞ্চাইজিটির পরিকল্পনা হয়েছে। এর সব ছবিই প্রযোজনা করবেন আমির খান। সবটিতেই অভিনেতা হিসেবেও থাকছেন তিনি। এর প্রথম ছবির ঘোষণা আসবে ২০১৮ সালে। এটি পরিচালনা করবেন ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত অদ্বৈত চন্দন।

ধারণা করা হচ্ছে, হলিউডের মার্ভেল এন্টারটেইনমেন্ট ও ডিসি কমিকসের ফ্রাঞ্চাইজির মতোই কোনও পরিকল্পনা সাজিয়েছেন আমির। এজন্যই ১০ বছরের মতো সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ হতে যাচ্ছে বাইরের প্রযোজনায় আমিরের শেষ ছবি! এটি মুক্তি পাবে আগামী বছর। এতে আরও থাকছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।