ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্রিকেটারের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউডের যে নায়িকারা

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
ক্রিকেটারের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউডের যে নায়িকারা বিরাট কোহলি-আনুশকা শর্মা, হরভজন সিং-গীতা বাসরা, যুবরাজ সিং-হ্যাজেল কিচ ও জহির খান-সাগরিকা ঘাটগে

ভালোবাসার টানে কখনও কখনও ক্রিকেট আর শোবিজ মিলে যায় একই মোহনায়। প্রেমের জলে হাবুডুবু খেয়ে সাতপাকে বাঁধা পড়ে যান তাদের কেউ কেউ। বলিউড অভিনেত্রীরা ক্রিকেটারদেরকে জীবনের নায়ক করেছেন, এমন উদাহরণ অনেক।

বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতিএ তালিকায় এবার যুক্ত ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার নাম। ইতালির তাস্কানিতে সোমবার (১১ ডিসেম্বর) চুপিসারে বিয়ের কাজটি সেরে ফেললেন তারা।

তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুধু ঘুরছে এই নবদম্পতির বিয়ের ছবি। চারদিকে চলছে তাদের বিয়ের আলোচনা।

বিরাট-আনুশকার আগে বলিউডের কোন কোন অভিনেত্রী ক্রিকেটারদের সঙ্গে ঘর বেঁধেছেন, চলুন একনজরে দেখে নেওয়া যাক।

শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি দম্পতিশর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি
ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মনসুর আলি খান পতৌদির সঙ্গে ঘর বেঁধেছিলেন অভিনেত্রী শর্মিলা ঠাকুর। সম্পর্কে শুরুতে বেশ ঝামেলায় পড়তে হয়েছিলো এই জুটিকে। এমনকি পরিবারের অমতে গিয়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেটি ঠিক হয়ে যায়। এই দম্পতির ঘরে রয়েছেন সাইফ আলি খান, সোহা আলি খান ও সাবা আলি খান নামে তিন সন্তান।

আজহারউদ্দিন-সংগীতা বিজলানী দম্পতিআজহারউদ্দিন-সংগীতা বিজলানী
একটি বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে প্রথম পরিচয় হয় ভারতীয় ক্রিকেটার আজহারউদ্দিন ও বলিউড অভিনেত্রী সংগীতা বিজলানীর। প্রথম দেখাতেই প্রেম। দীর্ঘদিন প্রেম করার পর ১৯৯৬ সালে আজহার তার প্রথম স্ত্রী নওরীনকে তালাক দিয়ে বিয়ে করেন সংগীতাকে। বনিবনা না হওয়ায় ২০১০ সালে ১৪ বছরের সংবারের ইতি টানেন তারা।

হরভজন সিং-গীতা বাসরা দম্পতিহরভজন সিং-গীতা বাসরা
ভারতীয় দলের অন্যতম সেরা অফস্পিনার হরভজন সিং। ২০১৫ সালের ২৯ অক্টোবর বলিউড অভিনেত্রী-মডেল গীতা বাসরার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তিনি। হিনায়া হির প্লাহা নামে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতিযুবরাজ সিং-হ্যাজেল কিচ
ভারতীয় দলের জনপ্রিয় ক্রিকেটার যুবরাজ সিং। অন্যদিকে সালমান খান অভিনীত ‘বডিগার্ড’ ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী হ্যাজেল কিচ। দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিলো যুবরাজ ও হ্যাজেলের। পরবর্তীতে ২০১৬ সালের ৩০ নভেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

জহির খান-সাগরিকা ঘাটগে দম্পতিজহির খান-সাগরিকা ঘাটগে
শাহরুখ খান অভিনীত ‘চাক দে ইন্ডিয়া’ ছবিতে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছেন সাগরিকা ঘাটগে। সম্প্রতি ভারতীয় ক্রিকেটার জহির খানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। গত ২৩ নভেম্বর বিয়ে করেছেন তারা।

রীনা রয়-মোহসিন খান
৯০ দশকে পাকিস্তানের নামকরা ক্রিকেটার মোহসিন খানের সঙ্গে বলিউড অভিনেত্রী রীনা রয়ের প্রেমের সম্পর্কের কথা কমবেশি সকলেই জানেন। তাদের নিয়ে কম সমালোচনাও হয়নি। সব বিতর্ক এক মুহুর্তে থামিয়ে দেওয়ার লক্ষ্যে ১৯৮৩ সালে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তবে খুব একটা সুখে কাটেনি তাদের দাম্পত্য জীবন। খুব একটা সুখে কাটেনি। কিছুদিনের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে যায়।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।