ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিব-বুবলিকে নিয়ে আরেকটি নতুন ছবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
শাকিব-বুবলিকে নিয়ে আরেকটি নতুন ছবি শাকিব-বুবলির শ্যুটিংয়ের ছবি। (বাংলানিউজ ফাইল ছবি)

ঢাকা: ‘অপারেশন অগ্নিপথ’র পর শাকিব খানকে নিয়ে আলোচিত নির্মাতা আশিকুর রহমান নতুন আরেকটি ছবি শুরু করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া ছবিটিতে শাকিবের নায়িকা থাকছেন চিত্রনায়িকা শবনম বুবলি।

জানুয়ারি/ফেব্রুয়ারি-২০১৮’তে ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আশিক নিজেই এসব বিষয় বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি বলেন, শাকিব-বুবলিকে নিয়ে আমার নতুন ছবি শুরু হচ্ছে। এরই মধ্যে তারা দুজন চুক্তিবদ্ধ হয়েছেন। এখন ছবিটির প্রি-প্রডাকশনের কাজ করছি।

বর্তমানে আশিকুর রহমান অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। সেখান থেকেই তিনি নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন। অস্ট্রেলিয়া থেকে ‘মুসাফির’ খ্যাত এই নির্মাতা বলেন, আমি জানুয়ারিতে দেশে ফিরবো। এসেই কাজ শুরু করবো। এখান থেকেই সবকিছু গুছিয়ে নিচ্ছি। তবে ছবির নাম এখনও ঠিক করতে পারিনি।

অ্যাকশন-থ্রিলার ধাঁচের ছবিটির গল্প আশিক নিজেই লিখেছেন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। প্রযোজনা করছে হার্টবিট।

নির্মাতা আশিকের ‘অপারেশন অগ্নিপথ’ এখনও নির্মাণাধীন। ছবিটির শ্যুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। আর কিছুদিন শ্যুটিং হলে এর পুরো কাজ শেষ হবে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।