ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গার্লফ্রেন্ড আফটার অল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৭
‘গার্লফ্রেন্ড আফটার অল’ দীপিকা ও রণবীর

বলিউড তারকা দীপিকা ও রণবীরের প্রেম নিয়ে কত কল্পকাহিনীই না শোনা গেল। শেষমেশ গুঞ্জনকে সত্যি বলেই স্বীকার করে নিয়েছেন এই প্রেমিক যুগল। এখন প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন রামলীলাখ্যাত এই জুটি।

তবে প্রেমের কথা স্বীকার করার পর থেকে বেধেছে বিপত্তি! দীপিকা-রণবীরের ওপর বেড়েছে মিডিয়ার বাড়তি নজরদারি। যা একেবারে বাড়াবাড়ি পর্যায়ের।


দীপিকা ও রণবীরতারা কখন কী করছেন, কোথায় যাচ্ছেন, কোথায় কত সময় ব্যয় করছেন এমনকি ডেট করছেন কি না তাও জানতে মিডিয়া মরিয়া। তবে বিষয়টিকে একেবারে পাত্তা দিচ্ছেন না বলিডের সফল এ জুটি। আর সেটার প্রমাণ মিলল সম্প্রতি।

চলতি সপ্তাহে জোয়া আখতারের বাড়িতে দেখা গেল রণবীর ও দীপিকাকে। নতুন ছবির আলাপ করতে রণবীর সেখানে যান। আর দীপিকা গিয়েছিলেন রণবীরের সঙ্গে দেখা করতে। কথা বলেই সেখান থেকে বেরিয়ে এলেন দীপিকা। আর দীপিকাকে গাড়িতে তুলে দিতে তার পিছু নেন এই প্রেমিক।

কিন্তু সেখানেও মিডিয়া হাজির! তবে তারা কেউই বিরক্ত হননি। তখন হাসির ছলে রণবীর বলে ওঠেন, ‘আমার গার্লফ্রেন্ড আফটার অল। চাইলে চেঁচিয়ে পুরো দুনিয়াকে জানাতেও রাজি আছি। মিডিয়া তো চুনোপুঁটি। ’

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
জেআইএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad