ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

যেখানে কিংবদন্তি মধুবালা নেচেছেন সেখানে আমি পা মাড়িয়েছি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
যেখানে কিংবদন্তি মধুবালা নেচেছেন সেখানে আমি পা মাড়িয়েছি অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘‘প্রথমবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিলাম। অনেক কিছু শিখছি। ভিন্ন রকম এক অনুভূতির মধ্যে আছি’’।

সোমবার (০৪ ডিসেম্বর) বাংলানিউজকে এমনই উচ্ছ্বাসের কথা বলেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।

তার ‘ভুবন মাঝি’ নিয়ে ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে গিয়েছেন তিনি।

সেখানে ইন্ডিউড ফিল্ম কার্নিভ্যালে অংশ নিয়েছেন সদা হাসিমুখের এই নায়িকা। সঙ্গে রয়েছেন পরিচালক ফাখরুল আরেফিন খান, অভিনেত্রী অপর্ণা ঘোষ, অভিনেতা মাজনুন মিজান, শুভাষিস ভৌমিক, ছবিটির নির্বাহী প্রযোজক ইসরাত লিসা প্রমুখ। তবে ব্যস্ততার কারণে অংশ নিতে পারেননি পরমব্রত চট্টোপাধ্যায়।

১ ডিসেম্বর শুরু হওয়া উৎসবটির পর্দা নামলো সোমবার। সমাপনী দিনে ‘মাস্ট ওয়াচ’ বিভাগে প্রদর্শিত হয় ‘ভুবন মাঝি’ সিনেমা। অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, ছবি: বাংলানিউজ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত এই অভিনেত্রী বলেন, উৎসব শুরুর দিনই আমরা ‘ভুবন মাঝি’ টিম হায়দ্রাবাদে পৌঁছাই। উৎসবের মূল আয়োজন রামোজি ফিল্ম সিটির ভেতর। এখানে অংশ নেওয়ার পাশাপাশি আমি পুরো ফিল্ম সিটি ঘুরে দেখছি। যেখানে মধুবালার মতো অভিনেত্রী নেচেছেন। সেখানে আমি পা মাড়াচ্ছি। এটা সত্যিই আমার কাছে অনেক বড় পাওয়া। সুযোগ পেলে আমি বিশ্বের সব বড় বড় ফিল্ম সিটি ঘুরতে চাই।

২০১৩ সালে ‘উধাও’ ছবি দিয়ে নওশাবার চলচ্চিত্রে অভিষেক। সম্প্রতি ‘ঢাকা অ্যাটাক’র সাফল্যের পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন তিনি। ছবিটিতে তার অনবদ্য অভিনয় সব মহলের প্রশংসা কুড়িয়েছে।  

প্রসঙ্গত, এর আগেও ‘ভুবন মাঝি’ একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেয়। মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত ছবিটি মুক্তি পায় চলতি বছর ৩ মার্চ।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৭
জেআইএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।