ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক’দিন পর ভারতীয় সিরিয়ালের দর্শকই খুঁজে পাওয়া যাবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
ক’দিন পর ভারতীয় সিরিয়ালের দর্শকই খুঁজে পাওয়া যাবে না আনিসুর রহমান মিলন (বাংলানিউজ, ফাইল ছবি)

ঢাকা: টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেতা। দীর্ঘদিনের পথচলায় অভিনয় দক্ষতা দিয়ে সবার কাছে পেয়েছেন আলাদা গ্রহণযোগ্যতা।

বলছি আনিসুর রহমান মিলনের কথা। ছোট পর্দায় তাকে বেশি দেখা যায়।

তবে কিছু কাজ করেছেন বড় পর্দাতেও। বাংলানিউজের সঙ্গে আলাপে তিনি বললেন, সিনেমার কাজ কমিয়েছি, যদি এই প্রশ্ন করেন তবে ভুল হবে। আমি সবসময় বেছে কাজ করি। ভালো গল্প ও চরিত্রের অপেক্ষায় থাকি। পেলে ছাড়ি না। তবে এখন মনের মতো কাজ কম পাচ্ছি, তাই নতুন সিনেমার সংখ্যাও কম।

নতুন কাজ কম হলেও মিলন অভিনীত বেশ কিছু ছবি মুক্তির প্রতীক্ষায়। সে তালিকায় আছে ‘স্বপ্নবাড়ি’, ‘রাত্রির যাত্রী’, ‘চল যাই’, ‘সাদা কালো প্রেম’, ‘আলতাবানু’ ও ‘টার্গেট’। এছাড়া কয়েকদিন শ্যুটিং হলে শেষ হবে ‘নাইওর’ ছবিটিও। তিনি বলেন, বেশিরভাগ ছবির কাজই অনেক আগে শেষ। এখন সেগুলো মুক্তির প্রস্তুতি চলছে। আশা করছি খুব শীঘ্রই পর্যায়ক্রমে ছবিগুলো মুক্তি পাবে। আনিসুর রহমান মিলন (বাংলানিউজ, ফাইল ছবি)চলচ্চিত্রের হিট পরিচালক ওয়াজেদ আলী সুমনের ছবিতে প্রথম অভিনয় করতে যাচ্ছেন মিলন। ‘ফালতু’ নামের ছবিটির শ্যুটিং শুরু হবে আসছে বছর মার্চে। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করছেন। বলেন, ‘ফালতু’তে আমি শিবু নামে একটি চরিত্রে অভিনয় করবো। যে মানসিকভাবে বিপর্যস্ত। কথা বলার শক্তি থাকার পরেও কারো সঙ্গে কথা বলে না।

চলতি বছর ঈদুল আজহায় মুক্তি পায় মিলন অভিনীত ও বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’। এটি মিলনের মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি। বেশ দর্শকপ্রিয়তাও পেয়েছিল।

মিলন অভিনীত ‘চল রঙ’, ‘রুপালী প্রান্তর’, ‘অলসপুর’সহ পাঁচটি ধারাবাহিক নাটক বর্তমানে প্রচারিত হচ্ছে। এছাড়াও ‘হসপিটাল’ নামে নতুন আরেকটি ধারাবাহিক প্রচারের অপেক্ষায় রয়েছে। ভারতীয় টিভি সিরিয়ালের আগ্রাসন বাংলাদেশের দর্শকদের গ্রাস করেছে। তবে এখন দর্শক ফিরছে বলে বিশ্বাস করেন মিলন। বলেন, আমাদের দেশে ভালো মানের বহু টিভি সিরিয়াল হচ্ছে। এগুলোর দর্শকও দিন-দিন বাড়ছে। কিছুদিন পর ভারতীয় সিরিয়ালের দর্শক বাংলাদেশে আর খুঁজেই পাওয়া যাবে না।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
জে আই মোহসান/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।