ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিশা দেখলেন ‘অজ্ঞাতনামা’, সঙ্গে তৌকীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
তিশা দেখলেন ‘অজ্ঞাতনামা’, সঙ্গে তৌকীর ‘অজ্ঞাতনামা’ ছবি উপভোগ করছেন তিশা ও তৌকীর আহমেদ

নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নাটকের শুটিংয়ের পাশাপাশি তিনি ব্যস্ত আছেন নতুন ছবি ‘হালদা’র কাজ নিয়ে। এরই ফাঁকে সময় বের করে যোগ দিয়েছেন চলমান ‘পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৭’-এ। 

আয়োজনের ৬ষ্ঠ দিন মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় জাদুঘরের মূল মিলনায়তনে এশিয়ান প্রতিযোগিতা বিভাগে তৌকীর আহমেদ পরিচালিত ‘অজ্ঞাতনামা’ চলচ্চিত্রটি প্রদর্শিত হয়। ছবি শুরু হওয়ার পর, কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই মিলনায়তনে ঢোকেন জনপ্রিয় অভিনেত্রী তিশা।

পরে তৌকীর আহমেদের সঙ্গে বসে পুরো ছবিটি উপভোগ করেন তিনি।  

এদিকে রেইনবো চলচ্চিত্র সংসদ আয়োজিত ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব নিয়ে নির্মাতা মোস্তফা সারয়ার ফারুকীর ফেসবুক স্ট্যাটাসের সুত্র ধরে শুরু হয় বিতর্ক। এ সময়ে তার স্ত্রী তিশার ‘অজ্ঞাতনামা’ দেখতে আসাকে কীভাবে দেখছেন কর্তৃপক্ষ? 

এ বিষয়ে উৎসবের গণমাধ্যম সমন্বয়ক রুহুল রবিন খান বলেন, ‘তৌকীর আহমেদ তারকা নির্মাতা। তার ছবি দেখতে আসতে পারেন যে কোনো তারকা অভিনেত্রী। এটাই খুবই স্বাভাবিক। একে ভিন্নভাবে নেওয়ার কোনো সুযোগ নেই। ’

‘অজ্ঞাতনামা’ উপভোগ করছেন তৌকীর আহমেদ ও তিশা১২ জানুয়ারি থেকে রাজধানীতে শুরু হয়েছে পঞ্চদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। উৎসবে পাবলিক লাইব্রেরি মিলনায়তন, জাদুঘরের মূল মিলনায়তন ও কবি সুফিয়া কামাল মিলনায়তনে প্রতিদিন সকাল ১০টা, বিকেল ৩টা ও ৫টা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় চারটি করে প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। এবারের উৎসবে বিশ্বের ৬৭টি দেশের মোট ১৮৮টি চলচ্চিত্র প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে বাংলাদেশের চলচ্চিত্র আছে ১৫টি। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় জাদুঘরের মূল মিলনায়তনে নাদের চৌধুরী পরিচালিত সরকারি অনুদানের ‘লালচর’ ছবিটি দেখানো হবে।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।