ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দর্শক-শ্রোতা’র আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
‘দর্শক-শ্রোতা’র আত্মপ্রকাশ ‘দর্শক-শ্রোতা’ সংগঠনের আহবায়ক শহীদুল আলম সাচ্চু, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিদের অংশগ্রহণে ‘দর্শক-শ্রোতা’ (এসোসিয়েশন অব ফিল্ম-টেলিভিশন ভিউয়ার্স অ্যান্ড রেডিও লিসেনার্স) নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। এর আহবায়ক শহীদুল আলম সাচ্চু। ১১ জানুয়ারি দুপুরে সেগুনবাগিচার মুক্তিযুদ্ধ জাদুঘর আঙ্গিনায় ‘দর্শক-শ্রোতা’র আত্মপ্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, দেশের দর্শক-শ্রোতাদের সুনির্দিষ্ট ও গ্রহণযোগ্য কোনো প্ল্যাটফর্ম গড়ে ওঠেনি। ফলে তাদের চাহিদা, মতামত ইত্যাদি সংশ্লিষ্ট অন্যান্য অংশীদারদের কাছে যথাযথভাবে উপস্থাপন করা যাচ্ছে না।

ঘটছে না দর্শক-শ্রোতাদের অধিকার ও দায়িত্ববোধের কাঙ্ক্ষিত উন্নতিও। সংগঠনটি মনে করে, পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও স্ব স্ব দায়িত্ব পালনের মাধ্যমে দেশের চলচ্চিত্র, টেলিভিশন ও রেডিওর হারানো ঐতিহ্য ফিরিয়ে এনে আরও উন্নয়ন ঘটানো সম্ভব। এই সংগঠন এসব স্বার্থে কাজ করবে।

‘দর্শক-শ্রোতা’ সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠান, ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম‘দর্শক-শ্রোতা’র আত্মপ্রকাশ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি নাট্যশিল্পী ও মুক্তিযোদ্ধা অধ্যাপক জিয়াউল হাসান কিসলু, সাংস্কৃতিক সংগঠক খন্দকার সাইফুল ইসলাম, নাট্যশিল্পী ও ভাস্কর সেলিম আহমেদ, সংগঠক রুবেল শংকর ও নাট্যকর্মী-উপস্থাপক সাহিদা শারমীন মিশু।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।