ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘হা-শো’র চ্যাম্পিয়ন মহারাজ ইমন

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
‘হা-শো’র চ্যাম্পিয়ন মহারাজ ইমন (বাঁ থেকে) নজরুল ইসলাম শামীম, মহারাজ ইমন ও মিলানোভা

কমেডি রিয়েলিটি শো ‘হা-শো’র চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হলেন মহারাজ ইমন। রোববার (৮ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে এনটিভিতে প্রচারিত এ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে এ খবর প্রকাশিত হলো।

মহারাজ ইমন ঢাকায় থাকলেও বরিশালের প্রতিযোগী হিসেবে ‘হা-শো’তে অংশগ্রহণ করেছেন। চূড়ান্ত পর্বে চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে তিনি পেয়েছেন ১ লাখ টাকা ও একটি ৫৫ ইঞ্চি এলইডি টেলিভিশন।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন নারায়ণগঞ্জের ছেলে নজরুল ইসলাম শামীম। তিনি পেয়েছেন ৫০ হাজার টাকা ও একটি ৪২ ইঞ্চি এলইডি টেলিভিশন। দ্বিতীয় রানারআপ চট্টগ্রামের তরুণী মিলানোভা পুরস্কার হিসেবে পেয়েছেন ২৫ হাজার টাকা ও একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন।

চ‚ড়ান্ত পর্বে আরও অংশ নিয়েছেন লাকী বিনতে রেজা, রিফাত-জহির ও সৌরভ সরকার। প্রথম তিনজন ছাড়া শীর্ষ দশের বাকি সাতজন পেয়েছেন একটি করে রেফ্রিজারেটর।

এনটিভিতে ‘হা-শো’র প্রচার শুরু হয় গত বছরের আগস্টে। প্রাথমিকভাবে মোট ৩২ জন প্রতিযোগীকে বাছাই করা হয়। তাদেও মধ্য থেকে বিভিন্ন ধাপে মোট ছয় জন স্থান করে নেন গ্র্যান্ড ফিনালেতে।

অভিনেতা সাজু খাদেমের উপস্থাপনায় এ অনুষ্ঠানে এবার বিচারক হিসেবে ছিলেন জাদুশিল্পী জুয়েল আইচ, উপস্থাপক মাজহারুল ইসলাম ও চিত্রনায়িকা নিপুন।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন হাসান ইউসুফ খান। তিনি রোববার রাতে বাংলানিউজকে বলেছেন, “আপনারা লক্ষ্য করলে দেখবেন ‘হা-শো’র প্রতিযোগীরাই ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-এ বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে। আবু হেনা রনি ও আরমান পরিচিতি পেয়েছে ‘হা-শো’ থেকেই। আমরা আশাবাদী, এবারের প্রতিযোগীরাও সাফল্যের সঙ্গে কাজ করবে। ”

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।