ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘গল্প নয় সত্যি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘গল্প নয় সত্যি’ (বাঁ থেকে) মনোজ কুমার, রাহুল আনন্দ, পলান সরকার ও আফজাল হোসেন

সারাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে যারা দেশ ও মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন এবং স্বশিক্ষায় আর নিজ তাড়নায় উদ্ভাবন করে যাচ্ছেন অসাধারণ সব উদ্ভাবনী, তাদেরকে ঘিরে সাজানো হলো তথ্যনির্ভর রিয়েলিটি শো ‘গল্প নয় সত্যি’।

বিটিভিতে প্রতি সোম ও বুধবার প্রচার হবে ‘গল্প নয় সত্যি’। ৯ জানুয়ারি থেকে রাত সাড়ে ৯টায় থাকছে এর প্রথম পর্ব।

বুধবার দুপুর ২টা ৪০ মিনিটে পুনরায় দেখানো হবে এটি।

এ পর্বটি তৈরি হয়েছে রাঙামাটির তিলোকানন্দ মহাথেরো নামের একজন সাদামনের মানুষকে নিয়ে, যিনি সমাজের অনাথ শিশুদের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। গড়ে তুলেছেন কাচালং শিশু সদন।

অনুষ্ঠানের প্রতি পর্বে থাকছেন দু’জন করে তারকা অতিথি ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। এ পর্বে অতিথি হয়েছেন অভিনেত্রী সুমাইয়া শিমু ও কণ্ঠশিল্পী রাজিব। পরবর্তী পর্বগুলোর অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, অভিনেতা আফজাল হোসেন, নিরব, কণ্ঠশিল্পী সুবীর নন্দী, ফরিদা পারভীন, চন্দনা মজুমদার, সামিনা চৌধুরী, রাহুল আনন্দ, কোনাল, নৃত্যশিল্পী শিবলী মোহাম্মদ ও শামীম আরা নীপা। অনুষ্ঠান গবেষণায় এম এস রানা ও ড. নজরুল ইসলাম। উপস্থাপনায় মনোজ কুমার।

অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মাহফুজা আক্তার। বিভিন্ন পর্বের প্রযোজক শফি হোসেন, কামাল উদ্দিন আহমেদ, মামুন মাহমুদ ও লুৎফর রহমান রবিন। এইচডিটিভি (হিউম্যান ডেভেলপম্যান্ট টেলিভিশন) প্রোগ্রামস ইন বাংলাদেশ শীর্ষক প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর কারযালয়ের এটুআই (এক্সেস টু ইনফরমেশন)-এর সহযোগিতায় তৈরি হয়েছে ‘গল্প নয় সত্যি’।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।