ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

সালমানের অনুষ্ঠানে আবার আসছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
সালমানের অনুষ্ঠানে আবার আসছেন শাহরুখ ‘বিগ বস নাইন’ অনুষ্ঠানে শাহরুখ খান ও সালমান খান।

বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান ছোটপর্দায় আবার একত্র হচ্ছেন। সল্লুর রিয়েলিটি শো ‘বিগ বস টেন’-এর একটি পর্বে একসঙ্গে দেখা যাবে তাদেরকে। এখানে নিজের অভিনীত ‘রায়ীস’ ছবির প্রচারণা করতে আসবেন শাহরুখ।

গত অক্টোবরে ‘বিগ বস টেন’ প্রচারে আসার আগে ব্যাপক জল্পনা চলছিলো- ‘ডিয়ার জিন্দেগি’র প্রচারণা করতে আলিয়া ভাটকে নিয়ে এ অনুষ্ঠানে আসবেন শাহরুখ। কিন্তু ভক্তদের হতাশ করে আলিয়া একাই এসেছিলেন সালমানের কাছে।

তবে আশার কথা হলো, রিয়েলিটি শো সংশ্লিষ্টরা নিশ্চিত করেছেন, আবার এ অনুষ্ঠানে আসছেন শাহরুখ। ‘বিগ বস উইকেন্ড কা বার’ পর্বে বন্ধু সালমানের সঙ্গে মঞ্চ ভাগাভাগি করবেন তিনি। ভারতের লোনাভালায় আগামী ১০ জানুয়ারি ‘বিগ বস’-এর সেমিফাইনাল পর্বের শুটিংয়ে অংশ নেবেন তারা।

‘বিগ বস নাইন’ অনুষ্ঠানে শাহরুখ খান ও সালমান খান।  ২০০৮ সালের বহুল আলোচিত ঝগড়ার ইতি টেনে ‘বিগ বস নাইন’ অনুষ্ঠানে প্রথমবার ছোটপর্দায় পাশাপাশি দাঁড়ান শাহরুখ ও সালমান। তখন নিজেদের অভিনীত ‘করণ অর্জুন’ ছবির চেনা দৃশ্যের পুনরাবৃত্তি ঘটান তারা। ওই পর্বে শাহরুখের সঙ্গে কাজলও এসেছিলেন ‘দিলওয়ালে’ ছবির প্রচারণা করতে।

এবার অবশ্য শাহরুখ একাই আসবেন ‘বিগ বস’ ঘরে। কারণ উরি আক্রমণের প্রেক্ষিতে পাকিস্তানি অভিনয়শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা আরোপ করায় ‘রায়ীস’ ছবির নায়িকা মাহিরা খান ভারতে প্রচারণামূলক কাজে থাকতে পারছেন না।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।