ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এমা ওয়াটসনের কণ্ঠে গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
এমা ওয়াটসনের কণ্ঠে গান ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবির ‘সামথিং দেয়ার’ গানের অডিও

‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবিতে বেল চরিত্রে অভিনয় করেছেন এমা ওয়াটসন। এতে একটি গানও গেয়েছেন তিনি। ‘সামথিং দেয়ার’ শিরোনামের গানটির কিছু অংশ ছাড়া হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ গানে এখন ভক্তরা বুঁদ হয়ে আছে বলা যায়! তার গায়কীর প্রশংসায় পঞ্চমুখ সবাই।

শুধু ফেসবুকেই এটি দেখা হয়েছে ১ কোটি ২০ লাখ বারেরও বেশি। গত ৩০ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত গানটির ৩৩ সেকেন্ড ব্যাপ্তির অডিও শ্রোতারা শুনেছেন ৭ লাখ বারেরও বেশি।

এবারই প্রথম কোনো ছবির গান গাইলেন এমা।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ডিজনির অ্যানিমেটেড ছবি ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’-এর রিমেকে বেল চরিত্রে এমার অভিনয়ের ঘোষণা দেওয়া হয় গত বছর। এরপর থেকেই ভক্তদের বিপুল প্রত্যাশা। তার গায়কী সেটা বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ।

‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবির পোস্টার ও দৃশ্য। ‘হ্যারি পটার’ সিরিজের ছবিগুলোতে হারমিওন গ্রেঞ্জার চরিত্রে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান এমা ওয়াটসন। এবার গানে ২৬ বছর বয়সী এই তারকার সুপ্ত প্রতিভা প্রকাশিত হলো।

‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’-এর কাল্পনিক গল্পটি কুমারী তরুণী বেলকে ঘিরে। ঘটনাক্রমে এক জন্তুর প্রেমে পড়ে সে। এতে আরও অভিনয় করেছেন ইউয়ান ম্যাকগ্রেগর, আয়ান ম্যাকেলেন ও এমা থম্পসন। ছবিটি মুক্তি পাবে এ বছরের ১৭ মার্চ।

* দেখুন ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবির ট্রেলার:

আরও পড়ুন>>>
* রেকর্ড গড়লো ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।