ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

৫০ বছর বয়সে ছেলের মা হলেন জ্যানেট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
৫০ বছর বয়সে ছেলের মা হলেন জ্যানেট জ্যানেট জ্যাকসন

পপতারকা জ্যানেট জ্যাকসন ৫০ বছর বয়সে প্রথমবার মা হলেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) ফুটফুটে এক পুত্রসন্তান জন্ম দিয়েছেন তিনি। এদিন সুখবরটি দিয়েছেন তার মুখপাত্র। অবশ্য তার জন্মস্থান জানানো হয়নি।

জ্যানেট জ্যাকসন ও তার স্বামী উইস্যাম অ্যাল মানা তাদের ছেলের নাম রেখেছেন এইসা অ্যাল মানা। জ্যানেটের মুখপাত্র পিপল ম্যাগাজিনকে বলেছেন, ‘পুত্রকে পৃথিবীতে স্বাগত জানিয়ে মা-বাবা উচ্ছ্বসিত।

চাপমুক্ত আর সুস্থভাবে প্রসব প্রক্রিয়া সম্পন্ন করতে পেরেছেন জ্যানেট। তিনি স্বাচ্ছন্দ্যে আছেন। ’

কাতারের ব্যবসায়ী উইস্যাম অ্যাল মানাকে ২০১২ সালে বিয়ে করেন জ্যানেট জ্যাকসন। পরিবারের স্বার্থে গত বছরের এপ্রিলে ‘আনব্রেকেবল’ শীর্ষক সংগীত সফর স্থগিত করেন তিনি। এরপর অক্টোবরে পিপল ম্যাগাজিনে তার গর্ভাবস্থার ছবি প্রকাশিত হয়।

জ্যানেট জ্যাকসন ও তার স্বামী উইস্যাম অ্যাল মানা। প্রয়াত পপসম্রাট মাইকেল জ্যাকসনের ছোট বোন জ্যানেট এর আগে আরও দু’বার বিয়ে করেছিলেন। আশির দশকের মাঝামাঝি সৌল গায়ক জেমস ডিবার্জের সঙ্গে তার দাম্পত্য জীবন টিকেছিলো এক বছর। ১৯৯১ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি ঘর করেছেন নৃত্যশিল্পী রেনে এলিজান্ডোর সঙ্গে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।