ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভারতে দীপিকার কাছে আসছেন ভিন ডিজেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
ভারতে দীপিকার কাছে আসছেন ভিন ডিজেল ভিন ডিজেল ও দীপিকা পাড়ুকোন

হলিউডে দীপিকা পাড়ুকোনের প্রথম ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ভারতে মুক্তি পাবে আগামী ১৪ জানুয়ারি। এ ছবিতে তার সহশিল্পী ভিন ডিজেল প্রচারণা করতে ভারতে আসছেন। টুইটারে এমন আভাস দিয়েছেন ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে সাতটায় টুইটে স্বাগত জানিয়ে দীপিকা হিন্দি অক্ষরে লিখেছেন, ‘ভিন, ভারত তোমার অপেক্ষায় পাগল হয়ে আছে। ১২ অথবা ১৩ জানুয়ারি আমাদের দেখা হবে।

অনেক ভালোবাসা রইলো। ’

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর একটি পোস্টারও শেয়ার করেছেন দীপিকা। এতে দেখা যাচ্ছে একটি পিস্তল ধরে আছেন তিনি। সঙ্গে উল্লেখ করেছেন ছবির নাম ও ভারতে মুক্তির তারিখ।

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও ভিন ডিজেলের অসংখ্য ভক্ত। তার সঙ্গে ছবিটির অন্য কলাকুশলীরাও আসবেন বলে শোনা যাচ্ছে। ডিজে ক্যারাসোর পরিচালনায় ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে আরও অভিনয় করেছেন রুবি রোজ, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, ডনি ইয়েন, টনি কলেট ও টনি জা। আছেন ব্রাজিলিয়ান ফুটবল সেনসেশন নেইমারও।

রুদ্ধশ্বাস মারামারিতে ভরপুর ছবিটি বাংলাদেশসহ বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ২০ জানুয়ারি। এতে নাম ভূমিকায় দেখা যাবে অ্যাকশন তারকা ভিন ডিজেলকে। আর দীপিকা অভিনয় করেছেন জ্যান্ডার কেজ দলের অন্যতম সদস্য সেরেনা আঙ্গার চরিত্রে।

২০০২ সালে ‘ট্রিপল এক্স’ ছবিতেও জ্যান্ডার কেজ চরিত্রে অভিনয় করেছিলেন ভিন ডিজেল। তবে এক যুগ আগে মুক্তিপ্রাপ্ত ‘ট্রিপল এক্স: স্টেট অব দ্য ইউনিয়ন’ এর দ্বিতীয় ছবিতে ছিলেন না তিনি।

এদিকে দীপিকা এখন ভারতে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’তে অভিনয় করছেন। এতে তার সহশিল্পী রণবীর সিং, শহিদ কাপুর ও অদিতি রাও হায়দারি। এটি মুক্তি পাবে চলতি বছরের ১৭ নভেম্বর।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।