ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

২৯ জানুয়ারি শুটিংয়ে ফিরছেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
২৯ জানুয়ারি শুটিংয়ে ফিরছেন সঞ্জয় দত্ত সঞ্জয় দত্ত (ছবি: ইন্টারনেট)

কারাগার থেকে মুক্ত হওয়ার পর কোন ছবির মাধ্যমে অভিনেতা সঞ্জয় দত্ত কাজ শুরু করবেন তা নিয়ে নানান জল্পনা ও গুঞ্জন ছড়িয়েছে। অবশেষে জানা গেছে, ওমাঙ কুমারের ‘ভূমি’র মধ্য দিয়ে ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি। এর গল্প বাবা ও তার মেয়ের মধ্যকার সম্পর্ক নিয়ে।

এরই মধ্যে চরিত্রটির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন সঞ্জয় দত্ত। প্রতিদিন দুই ঘণ্টা শরীরচর্চা কেন্দ্রে কাটছে তার।

আগামী ২৯ জানুয়ারি তিনি শুটিংয়ে ফিরবেন বলে জানিয়েছে বলিউডভিত্তিক ওয়েবসাইট বলিউড হাঙ্গামা। ২৯ জুলাই ৫৭ বছর বয়সী এই তারকার জন্মদিন বলেই ‘২৯’ সংখ্যাটি বেছে নেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

ছবিটিতে সঞ্জয়ের মেয়ের চরিত্রে অভিনয় করবেন দিলীপ কুমারের নাতনি সায়েশা সায়গল। অজয় দেবগনের পরিচালনায় ‘শিবায়’-এর মাধ্যমে গত বছর বলিউডে অভিষেক হয়েছে তার।

‘ভূমি’র পরিচালক ওমাঙ কুমার জানালেন, দুই মাস ধরে আগ্রায় ছবিটির চিত্রায়ন হবে। সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করবেন ভেবে উচ্ছ্বসিত ‘মেরি কম’খ্যাত এই পরিচালক। ভক্তদের মতো সঞ্জয় নিজেও বড়পর্দায় আবার নিজেকে দেখতে মুখিয়ে আছেন।

কারাভোগ শেষে জেল থেকে বেরিয়ে আসার পর সিদ্ধার্থ আনন্দর পরিচালনায় অ্যাকশনধর্মী ছবিতে সঞ্জয় দত্ত অভিনয় করবেন বলে শোনা গিয়েছিলো। কিন্তু পরে তা বাতিল হয়েছে। এরপর বিধু বিনোদ চোপড়ার বোন শেলি চোপড়ার ‘মার্কো ভাউ’ নামের একটি ছবিতে তার কাজ করার কথা উঠেছে। কিন্তু এখন এর চিত্রনাট্যে বড়সড় পরিবর্তন আনা হচ্ছে।

সঞ্জয় দত্তকে সবশেষ ২০১৩ সালে ‘পুলিশগিরি’ ছবিতে দেখা গেছে। তিনি এখন নিজের জীবন অবলম্বনে নির্মাণাধীন ছবি প্রযোজনা করছেন। এতে তার ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। তার বিপরীতে থাকছেন সোনম কাপুর। ১০ বছর পর আবার তাদেরকে দেখা যাবে একফ্রেমে। এটি পরিচালনা করবেন রাজকুমার হিরানি। চলতি মাসেই এর চিত্রায়ন শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।