ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

২৭ জানুয়ারি ‘ভালোবাসা এমনই হয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
২৭ জানুয়ারি ‘ভালোবাসা এমনই হয়’ ‘ভালোবাসা এমনই হয়’ ছবিতে ইরফান সাজ্জাদ ও বিদ্যা সিনহা মিম

অভিনেত্রী তানিয়া আহমেদ পরিচালিত প্রথম ছবি ‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পাচ্ছে আগামী ২৭ জানুয়ারি। খবরটি নিশ্চিত করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

অভিনেত্রী তানিয়া আহমেদ পরিচালিত প্রথম ছবি ‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পাচ্ছে আগামী ২৭ জানুয়ারি। খবরটি নিশ্চিত করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

সম্পূর্ণ লন্ডনে চিত্রায়িত এ ছবিতে জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মিম ও ইরফান সাজ্জাদ। এ ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, মীর সাব্বির, তানজিকা আমিন, মিশু সাব্বির, রবার্ট ইয়ং, সোহেল খান প্রমুখ।

গল্পে দেখা যাবে ধনসম্পদের লোভে ঐশির তিন মাস বয়সে তার বাবা-মাকে হত্যা করে চাচা ইমতিয়াজ। এর তিন মাস পর ঐশিকে নিয়ে লন্ডনে পাড়ি জমায় ইমতিয়াজ। তাকেই ঐশি বাবা বলে জানে! প্রবাসী চাকরিজীবী সাজ্জাদের সঙ্গে ঐশির পরিচয়, প্রেম ও বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পর সড়ক দুর্ঘটনায় ঐশি পুরনো সব স্মৃতি ভুলে যায়। সাজ্জাদের কথাও তার মনে পড়ে না। সাজ্জাদকে ইমতিয়াজ হুমকি দেয়, ঐশির কাছে এলে খুন হয়ে যাবে। সাজ্জাদ বুঝতে পারে, ইমতিয়াজের সঙ্গে একা লড়াই করে সে ঐশিকে পাবে না। তাই সে সঙ্গী খুঁজতে থাকে। তখন তার পরিচয় হয় বাংলাদেশ পুলিশের তালিকাভুক্ত আসামী মাহতাব ও মিশুর সঙ্গে। এ দুই যুবক ইমতিয়াজের স্ত্রী বাংলাদেশি র‌্যাম্প মডেল মিথিলাকে খুঁজছে।

পরিচালনার পাশাপাশি ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন ও নৃত্য পরিচালনা করেছেন তানিয়া আহমেদ। কাহিনী ও সংলাপ রায়হান খানের। তার সঙ্গে যৌথভাবে চিত্রগ্রহণ করেছেন হাবিবুল মঞ্জির। আবহসংগীত: এস.আই টুটুল। মারধরের দৃশ্যগুলো পরিচালনা করেছেন মাসুম পারভেজ রুবেল ও নীলয় পারভেজ (লন্ডন)।

‘ভালোবাসা এমনই হয়’ ছবির গানগুলো গেয়েছেন এস আই টুটুল, কনা, জে. কে, মমো ও নাওমি। সুর ও সংগীত পরিচালনা করেছেন এস আই টুটুল, হাবিব ওয়াহিদ এবং জে. কে। গান লিখেছেন এস আই টুটুল, লতিফুল ইসলাম শিবলী, জাহিদ আকবর, ফারুক হোসেন ও সুুদ্বীপ।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।