ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

সালমানের জীবনে নতুন নারী উর্বশী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
সালমানের জীবনে নতুন নারী উর্বশী? সালমান খান ও উর্বশী রাউতেলা

এখন চলছে নভেম্বর। এ মাসেই কথিত প্রেমিকা রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভানটুরের সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ের সানাই বাজার কথা! ভারতের ট্যাবলয়েডগুলোতে কয়েক মাস আগে এমন জল্পনা ছিলো।

এখন চলছে নভেম্বর। এ মাসেই কথিত প্রেমিকা রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভানটুরের সঙ্গে বলিউড সুপারস্টার সালমান খানের বিয়ের সানাই বাজার কথা! ভারতের ট্যাবলয়েডগুলোতে কয়েক মাস আগে এমন জল্পনা ছিলো।

কিন্তু সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, লুলিয়া অধ্যায় শেষ! এবার উর্বশী রাউতেলার সঙ্গে সল্লুর প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। কারণ মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে খানদের ফ্ল্যাটের সামনে ২২ বছর বয়সী এই অভিনেত্রীকে একাধিকবার দেখা গেছে।

ডেক্কান ক্রনিকল এক প্রতিবেদনে দাবি করেছে- উর্বশীই সালমানের জীবনে নতুন নারী। ‘সিং সাব দ্য গ্রেট’, ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবির পাশাপাশি তাকে দেখা গেছে হানি সিংয়ের মিউজিক ভিডিওতে। বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জেতার মধ্য দিয়ে বলিউডের দুয়ার খুলেছে তার সামনে।

কাছাকাছি আসার সুবাদে বড় মনের মানুষ সালমানের কাছ থেকে উর্বশী এখন থেকে বলিউডে অনেক সুবিধা আদায় করতে পারবেন বলে ধরে নেওয়া হচ্ছে। এর আগে স্নেহা উল্লাল, ডেইজি শাহ, জেরিন খানের বেলায়ও এমন হয়েছে। ‘দাবাং’ তারকার ছত্রছায়ায় থেকে চোখে পড়ার মতো কাজ পেয়েছেন এই অভিনেত্রীরা।

এদিকে মিড-ডে এক প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের ব্যাপারে উদাসীন সালমানের মনোভাবে বিরক্ত লুলিয়া। এ কারণে ৩৬ বছর বয়সী এই সুন্দরীকে এবারের দিওয়ালিতে মুম্বাইয়ে পাওয়া যায়নি।

এদিকে আগামী মাসে ৫১তম জন্মদিন উদযাপন করতে যাচ্ছেন সালমান। তার হাতে এখন আছে ‘টিউবলাইট’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটি।

আরও পড়ুন>>>
* ‘বাংলাদেশ পৃথিবীর সবচেয়ে সুন্দর দেশ’
* পরিচালককে ভয় পেয়ে পালালেন উর্বশী!
* রসমালাইয়ের প্রেমে উর্বশী!
* উর্বশীর সঙ্গে কিছুক্ষণ
* উর্বশী এখন ঢাকায়
* ঢাকার জন্য উর্বশীর ভিডিও বার্তা

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।