[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

আসছেন মৌসুমী, সঙ্গে পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৩ ২:৫৬:২৬ এএম
মৌসুমী ও পরীমনি

মৌসুমী ও পরীমনি

দুই প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও পরী মনি। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা মৌসুমীর সঙ্গে ক্যারিয়ারের শুরুতেই এক ফ্রেমে দাঁড়িয়েছেন পরী। এবার দর্শকের সামনে আসছে সেই চলচ্চিত্র, নাম ‘মন জানে না মনের ঠিকানা’। 

দুই প্রজন্মের দুই জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও পরীমনি। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা মৌসুমীর সঙ্গে ক্যারিয়ারের শুরুতেই এক ফ্রেমে দাঁড়িয়েছেন পরী। এবার দর্শকের সামনে আসছে সেই চলচ্চিত্র, নাম ‘মন জানে না মনের ঠিকানা’। 

আগামী ১ এপ্রিল ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ছবিটি। বুধবার (২৩ মার্চ) সেন্সর সনদপত্র পেয়েছে এটি। গত ২১ মার্চ ইউটিউবে উন্মুক্ত করা হয় ‘মন জানে না মনের ঠিকানা’র টিজার।

ছবিটিতে মৌসুমীর চরিত্র একজন আইনজীবীর। তার সঙ্গে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। এ ছাড়াও আছেন রাজ্জাক, আফজাল শরীফ, শহীদুল আলম সাচ্চু, শামস সুমন, শিরিন শিলা, সাজ্জাদ, তানভীর প্রমুখ।

‘মন জানে না মনের ঠিকানা’র গল্প যমজ দুই বোন ঘিরে। একটি খুনের ঘটনায় দোষী করা হয় এক বোনকে। কিন্তু আদালতে যেতে হয় দু’জনকেই। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও প্রিয়জন কথাচিত্র।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৬
এসও/জেএইচ

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14