ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গ্র্যান্ড বিজয় কনসার্টে বালাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
গ্র্যান্ড বিজয় কনসার্টে বালাম বালাম

জনপ্রিয় সংগীতশিল্পী বালাম দীর্ঘ বিরতির পর আবার গানে ফেরেন গত ১৮ জুলাই। ওইদিন প্রকাশিত হয় তার নতুন গান ‘মেঘে ঢাকা’র ভিডিও।

এর মাধ্যমে তিনি নতুন করে আলোচনায় এলেও ভক্তরা তাকে নিয়মিত পাননি। আবার যেন হারিয়ে গেলেন বালাম! সংগীতশিল্পীদের ঘরোয়া আড্ডার অনুষ্ঠান ছাড়া এই গায়ককে তেমন কোথাও দেখা যায় না। তবে কনসার্টের এই মৌসুমে বালাম আড়াল ভেঙেছেন। গাজীপুরের ভক্তরা সরাসরি উপভোগ করতে পারবেন তার পরিবেশনা।  

মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুরের কাপাসিয়ার তারাগঞ্জ এইচ এন উচ্চ বিদ্যালয় মাঠে চলছে ১৩ দিনব্যাপী ‘বিজয় মেলা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা-২০১৫’। ১৮ ডিসেম্বর শুরু হওয়া এই আয়োজনে প্রতিদিন থাকছে নাগরদোলা, পুতুলনাচ, মোটর সাইকেল রেস প্রভৃতি আয়োজন। মেলা চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। এখানেই আগামী ২৪ ডিসেম্বর গান গেয়ে শোনাবেন বালাম। ‘গ্র্যান্ড বিজয় কনসার্ট’ শুরু হবে বিকেল ৩টায়।

এই মেলা ও কনসার্টের আয়োজন করেছে স্থানীয় শহীদ বঙ্গতাজ তাজউদ্দিন-ময়েজউদ্দিন স্মৃতি সংসদ। সংগঠনটির পক্ষে জানানো হয়, বালামের পাশাপাশি একই কনসার্টে সংগীত পরিবেশন করবেন আঁখি আলমগীর, প্রীতম আহমেদ, পুলক অধিকারী, কর্নিয়া ও ঐশী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আরজে নীরব।  

* বালামের ‘মেঘে ঢাকা’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।