ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

পাকিস্তানে আমির খানের ভুয়া সাক্ষাৎকার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
পাকিস্তানে আমির খানের ভুয়া সাক্ষাৎকার! আমির খান

পাকিস্তানের বেশ কয়েকটি ওয়েবসাইটের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠালেন আমির খান। তার অভিযোগ, তার সঙ্গে কথা না বলেই ‘পিকে’ ছবিকে ঘিরে ধর্ম সংক্রান্ত সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে।



আমিরের আইনি দিকগুলোর দেখভাল করে ডিএসকে লিগ্যাল নামের একটি সংস্থা। এর ব্যবস্থাপনা পরিচালক আনন্দ দেশাই তার পক্ষে এই নোটিশ পাঠান। সাক্ষাৎকারটি পুরোপুরি মনগড়া বলে উল্লেখ করেছেন তিনি। তার ভাষ্য, ‘পাকিস্তানের কয়েকটি ওয়েবসাইটে ‘পিকে’ ছবিকে ঘিরে নিজের সাক্ষাৎকার দেখে স্তম্ভিত হয়ে পড়েছেন আমির খান। তিনি এমন কোনো সাক্ষাৎকার দেননি।

ওয়েবসাইটের ভিজিটর বাড়ানোর জন্য এই জাল সাক্ষাৎকার প্রকাশ করে আমিরের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। একটি মহলের এই জালিয়াতি তার জন্য মানহানিকর। এ কারণে আমরা আইনি নোটিশ পাঠিয়েছি। এটা চূড়ান্ত মানবাধিকার লঙ্ঘনের পর্যায়ে পড়ে। মুম্বাই ফিরে এলে পুলিশের সাইবারক্রাইম সেলে আমির এই অপরাধের অভিযোগ জানাবেন। ’

আমির এখন অবকাশযাপন করছেন আমেরিকায়। ৪৯ বছর বয়সী এই অভিনেতার ‘পিকে’ বলিউডে সর্বকালের সেরা ব্যবসাসফল ছবির রেকর্ড গেড়েছে।

বাংলাদেশ সময় : ১২১৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।