ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

গোল্ডেন গ্লোবসের সেরা ১০ পোশাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
গোল্ডেন গ্লোবসের সেরা ১০ পোশাক

প্রতি বছরের মতো এবারের গোল্ডেন গ্লোবসের লালগালিচার শোভা বাড়িয়েছেন তারকারা। বেশিরভাগ অভিনেত্রী-গায়িকাই বেছে নেন লাল ও সাদা রঙা পোশাক।

বছরের সবচেয়ে তাৎপর্যপূর্ণ অনুষ্ঠানগুলোর মধ্যে এটি অন্যতম। ১১ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটন হোটেলে অনুষ্ঠিত হয় গোল্ডেন গ্লোবের ৭২তম আসর। এই অনুষ্ঠানকে ঘিরে বিশ্বজুড়ে কৌতূহল রয়েছে বলে ফ্যাশন ও জুয়েলারি ডিজাইনররা তারকাদেরকে আকর্ষণীয়ভাবে সাজানোর প্রতিযোগিতায় নেমে পড়েন। তারকারাও মানানসই পোশাক পেতে মরিয়া থাকেন। দেখা যাক, এবারের আসরের সেরা ১০ পোশাক।


আমাল আলামুদ্দিন

হলিউডের হেভিওয়েট তারকা জর্জ ক্লুনিকে বিয়ের পর এবারই প্রথম বড় কোনো আসরের লালগালিচায় হাঁটলেন আমাল আলামুদ্দিন। রূপালি পর্দার তারকারা বাহারি সব পোশাক পরে এলেও সবার নজর ছিলো ৩৬ বছর বয়সী এই ব্রিটিশ আইনজীবীর দিকেই। তিনি পরেছিলেন ক্রিশ্চিয়ান ডিওরের কালো রঙা গাউন। হাত ঢাকা ছিলো সাদা দস্তানায়। মনকাড়া ফ্যাশন নিয়ে হাজির হওয়ায় বেলায় তার নামই উচ্চারণ হয়েছে বেশি।  


অ্যামি অ্যাডামস

৪০ বছর বয়সী ইতালিয়ান এই অভিনেত্রী পরেছিলেন ভার্সেসের ডিজাইন করা রেশমি নীল গাউন। সেরা অভিনেত্রীর (কমেডি/মিউজিক্যাল) পুরস্কারজয়ী অ্যামির সাজসজ্জায় হলিউডের প্রাচীন অাভিজাত্যের ছায়া পেয়েছেন বোদ্ধারা।


জেসিকা চ্যাস্টেইন

৩৭ বছর বয়সী মার্কিন এই অভিনেত্রীও বেছে নেন ভার্সেসের ডিজাইন করা পোশাক। ‘অ্যা মোস্ট ভায়োলেন্ট ইয়ার’ ছবির জন্য সেরা পার্শ্বঅভিনেত্রী বিভাগে মনোনীত জেসিকা পুরস্কার না জিতলেও তামাটে গাউন আর রাঙা ঠোঁটে সবার মন কেড়েছেন।  


জেনিফার অ্যানিস্টন

সেইন্ট লঁরার কালো রঙা পোশাক বেছে ভুল করেননি ৪৫ বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী। ‘কেক’ ছবির জন্য সেরা অভিনেত্রী (ড্রামা) হিসেবে মনোনীত অ্যানিস্টনের উপস্থিতি ছিলো শোরগোল ফেলে দেওয়ার মতো!


নাওমি ওয়াটস

গুচির হলদে রঙা মার্জিত পোশাকটি পরে যেন লালগালিচায় রোদ্দুর এনে দিয়েছিলেন ৪৬ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেত্রী। নাওমির গলায় ছিলো সর্প আকৃতির হার।


রিজ উইদারস্পুন

৩৮ বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী বেছে নেন ক্যালভিন ক্লেইনের পোশাক। ‘ওয়াইল্ড’ ছবির জন্য সেরা অভিনেত্রী (ড্রামা) হিসেবে মনোনীত রিজের উপস্থিতি যেন লালগালিচায় আগুন ধরিয়ে দিয়েছে!

এমা স্টোন
ল্যানভিনের তৈরি পোশাকটি বেছে নিয়ে মার্কিন এই তারকা ফ্যাশনের বেলায় ঝুঁকি নেওয়ার মানসিকতার পরিচয় দিলেন। ‘বার্ডম্যান’ ছবির জন্য সেরা পার্শ্বঅভিনেত্রী হিসেবে মনোনীত ২৬ বছর বয়সী এমার শারীরিক গড়নের সঙ্গে পোশাকটির অপূর্ব সমন্বয় ঘটেছে।


এমিলি ব্লান্ট

মাইকেল কোরসের ডিজাইন করা সাদা রঙা পোশাক পরে ৩১ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেত্রী প্রশংসিত হয়েছেন। ‘ইনটু দ্য উডস’ ছবির জন্য সেরা অভিনেত্রী (কমেডি/মিউজিক্যাল) হিসেবে মনোনয়ন পাওয়া এমিলির শোভা বাড়িয়েছে ফিরোজা রঙা গয়না।  


জুলিয়ান মুর

৫৪ বছর বয়সেও লালগালিচায় দ্যুতি ছড়াতে পেরেছেন মার্কিন এই অভিনেত্রী। ‘স্টিল অ্যালিস’ ছবির জন্য সেরা অভিনেত্রীর (ড্রামা) পুরস্কারজয়ী জুলিয়ান মুর বেছে নেন গিভেন্সির মনোমুগ্ধকর রূপালি গাউন।


কেট বেকিনসেল

ব্রিটিশ এই অভিনেত্রী পরেছিলেন ইলি সাবের ডিজাইন করা ঝিকিঝিকি রূপালি পোশাক। বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া ৪১ বছর বয়সী কেটকে ঝলমলে দেবীর মতোই লাগছিলো!

বাংলাদেশ সময় : ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।