ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তিন দশক জুড়ে তানিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
তিন দশক জুড়ে তানিয়া (বাঁ থেকে ঘড়ির কাঁটার মতো) ১৯৯৪, ২০০৪, ২০১৪ সালে তানিয়া আহমেদ

১৯৯৪, ২০০৪, ২০১৪- স্মৃতির দশককে এভাবেই ভাগ করেছেন তানিয়া আহমেদ। তিন দশক পার হয়ে গেলো।

একটু একটু করে বয়স বেড়েছে হয়তো। বেড়েছে অভিজ্ঞতা। মডেল থেকে কোরিওগ্রাফার, অভিনেত্রী, পরিচালক- নামের সঙ্গে যুক্ত হয়েছে নতুন নতুন পালক। শাড়িতে এখনও তানিয়া অতুলনীয়া, লাবণ্যময়ী। তার হাসি আজও শুরুর দিনের মতো উজ্জ্বল।

২০১৪’র শেষ দিকে এসে খানিকটা বেশিই স্মৃতি ভারাক্রান্ত তানিয়া। অতীতের ছবি ঘাঁটাঘাঁটি করছেন। খুঁজে খুঁজে বের করছেন ক্যামেরার ফ্রেমে বাঁধা মিষ্টি অতীত। সম্প্রতি তিনি তিন দশকের তিনটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন।

১৯৯৪, ২০০৪, ২০১৪- এভাবে দশক ভাগ করলেও রঙিন দুনিয়ায় তানিয়ার চলাচল কিন্তু ১৯৯৪ সালে নয়। তারও বছর দু’য়েক আগে- ১৯৯২ সালে। সেটি ছিলো একটি তেলের বিজ্ঞাপন। পরের বছর থেকে নামেন র‌্যাম্প মডেলিংয়ে। তারপর অনেক বছর চলে গেছে। বেড়েছে এক তানিয়ার বহু দর্শকের মন জয় করার গল্প।

নতুন বছরে তানিয়া আসছেন রেশমা হয়ে। এই রেশমা লোভের বশে সেলিমকে ফেলে বিয়ে করে বিত্তশালী জর্জকে। কিন্তু টাকাই কি সব? অনুভূতির গভীরতা, প্রেম, পরস্পরের প্রতি মায়াবী অনুভব কি কিছুই না?- এ প্রশ্নের মুখে দাঁড়িয়ে অপরাধী তিনি। রেশমার এ কাহিনী ‘একদিন ছুটি হবে’ নাটকের। বছরের প্রথম দিনই এর প্রচার শুরু হচ্ছে এনটিভিতে।

এটি প্রচার হবে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে। লিখেছেন ফারুক হোসেন, পরিচালনা করছেন হিমেল আশরাফ। এর সূচনা সঙ্গীত করেছেন আরফিন রুমি।

বাংলাদেশ সময় : ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।