ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

ইমপ্রেসের তিন ছবিতে পূর্ণিমা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০২-২৬ ১২:৫৯:৫৬ পিএম

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। যার মধ্যে ‘শাস্তি’, ‘মেঘের পরে মেঘ’, ‘সুভা’ ইত্যাদি ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। যার মধ্যে ‘শাস্তি’, ‘মেঘের পরে মেঘ’, ‘সুভা’ ইত্যাদি ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে চাষী নজরুল ইসলামের ‘দেবদাস’ ছবিতে পার্বতী চরিত্রে অভিনয়ের কথা চূড়ান্ত হওয়ার পরও ছবিটি থেকে বাদ পড়ার কারণে ইমপ্রেসের প্রতি পূর্ণিমা ছিলেন ুব্ধ। যদিও প্রকাশ্যে পূর্ণিমা এই ক্ষোভ প্রকাশ করেন নি কখনো। তবে ইমপ্রেসের একাধিক ছবির প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন। গত ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ইমপ্রেসের নতুন তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে তিনি আবার এই ব্যানারে ফিরে এসেছেন।

শিগগিরই ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় শুরু হচ্ছে বেশ কয়েকটি ছবি। যার মধ্যে তিনটি ছবির নায়িকা পূণিমা চুক্তিবদ্ধ হয়েছেন। এ বিষয়ে জানার জন্য পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করা হলে বাংলানিউজকে তিনি বলেন, ইমপ্রেসের আগামী তিনটি ছবির নায়িকা হিসেবে একটি চুক্তিতে আমি সাইন করেছি। সাইনিং মানিও পেয়েছি। ইমপ্রেস সবসময় রুচিশীল মানসম্পন্ন ছবি নির্মাণ করে। তাদের নতুন পরিকল্পনার সঙ্গে যুক্ত হয়ে আমি আনন্দিত।  ছবির পরিচালক ও শিল্পী তালিকা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি চুক্তিবদ্ধ হয়েছি এতটুকুই জানি। পরিচালক কারা থাকবেন তা জানি না। শিডিউলও চুড়ান্ত হয় নি।

ইমপ্রেস টেলিফিল্মের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, ইমপ্রেসে নতুন পরিকল্পনায় এবার যুক্ত হতে যাচ্ছে বেশ কজন নবীণ পরিচালক, যারা এর আগে ইমপ্রেসের ব্যানারে কখনো কাজ করেনি। নতুন পরিকল্পনা সম্পর্কে সূত্রটি আরও জানায়, ইমপ্রেস এখনই নতুন ছবির খবরাখবর  প্রকাশ করতে চায় না। এতে তদবির সহ নানা ঝামেলার তৈরি হয়। সবকিছু চুড়ান্ত হওয়ার পরই ইমপ্রেস নতুন ছবিগুলো সম্পর্কে বিস্তারিত জানাবে।

বাংলাদেশ সময় ১২৫৫, ফেব্রুয়ারি ২৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14