ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

বিনোদন

মেট্রোতে হেনস্তার শিকার অভিনেত্রী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
মেট্রোতে হেনস্তার শিকার অভিনেত্রী!

ভারতের রাজধানী দিল্লির বেশিরভাগ মানুষ যাতায়াতের জন্য মেট্রোরেলের উপরই নির্ভর করে থাকে। এবার এই শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন সে দেশের অভিনেত্রী এবং লেখিকা জোয়া হুসেইন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, দিল্লির মেট্রোতেই শারীরিক হেনস্থার শিকার হয়েছেন।

জোয়া হুসেইন বলেন, দিল্লিতে অনেকবার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছি। দিল্লি মেট্রোতে আমার বিশেষ অঙ্গ চেপে ধরে শ্লীলতাহানি করা হয়েছে। এরকম পরিস্থিতি মুম্বাইতে হলে লোকজন সাহায্য করতে এগিয়ে আসত। কিন্তু দুর্ভাগ্যবশত দিল্লিতে মেয়েদের হেনস্তা এখন স্বাভাবিক ঘটনার মতো। বিশেষ করে সন্ধ্যা বেলায় বাড়ির বাইরে পা রাখলেই সব সময়ে ভয় লাগত, অস্বস্তি হত।

আরও একটি অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, একদিন সিনেমা দেখে বাড়ি ফিরছিলাম। হঠাৎ খেয়াল করলাম দুই-তিনজন আমার পিছু নিয়েছে। প্রচণ্ড ভয় পেয়ে যাই, দৌড়াতে শুরু করি। কোনোরকমে বাড়ি এসে পৌঁছাই। আসলে দিল্লিতে সন্ধ্যা হয়ে যাওয়ার পর মেয়েদের বাড়ির বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। আমি সত্যিই বিশ্বাস করি, মুম্বাই ভারতের সবচেয়ে নিরাপদ শহর। এখন বোনের সঙ্গে সেখানেই থাকি এবং মা-বাবাও চিন্তা করেন না, কারণ তারা জানেন আমি নিরাপদেই আছি।

২০১৭ সালে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘মুক্কাবাজ’ সিনেমায় অভিনয় করে বলিউডে পা রাখেন জোয়া। সিনেমাটিতে জিম্মি শেরগিল, রবি কিষাণের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। চলতি বছর অ্যামাজন প্রাইমের সিরিজ ‘বিগ গার্লস ডোন্ট ক্রাই’তে আলিয়া লাম্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রীর সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘ভাইয়া জি’।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।