ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

বিনোদন

দেড় মাসের সফরে কানাডায় গেলেন জেমস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
দেড় মাসের সফরে কানাডায় গেলেন জেমস জেমস, ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গেল মাসে লন্ডন মাতিয়ে আশার পর এবার দলবল নিয়ে কানাডায় যাচ্ছেন ব্যান্ড তারকা জেমস। বিষয়টি জানিয়েছেন জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

কানাডার উদ্দেশ্যে জেমস মঙ্গলবার (১৮ জুন) ঢাকা ছেড়েছেন। এরপর ২২ জুন টরন্টো থেকে শুরু হবে তার কানাডায় গানের সফর। দ্বিতীয় কনসার্ট ৩০ জুন ভ্যানকুভারে। তৃতীয় কনসার্ট আগামী ৬ জুলাই ক্যালগেরিতে হবে।

সপ্তাহখানেকের একটি বিরতির পর ১৩ জুলাই কানাডার সাসকাচুয়ানে কনসার্ট করবেন তারা। এর এক সপ্তাহ পর সফরের পঞ্চম কনসার্ট করতে নগরবাউল জেমস ২০ জুলাই যাবেন অন্টারিওর বন্দর শহর হ্যামিলটনে।

এরপর ষষ্ঠ কনসার্ট করতে গোলাপের শহর উইন্ডসরে যাবেন ২১ জুলাই। তারপর ২৭ জুলাই মনকটন ও ২৮ জুলাই মন্ট্রিয়ালে কনসার্ট করে দেড় মাসের সফর শেষে দেশে ফিরবেন জেমস। এরপর দেশে ফিরে আবারও কনসার্ট নিয়ে ব্যস্ত হয়ে যাবেন বাংলাদেশের গ্লোবাল এই ব্যান্ড তারকা।

অনেক দিন ধরেই নতুন কোনো গান নেই জেমসের। সবশেষ ২০২৩ সালের রমজানের ঈদের চাঁদ রাতে প্রকাশিত হয়েছিল তার নতুন গান ‘সবই ভুল’। যৌথভাবে গানটির কথা লিখেছেন জেমস ও বিশু শিকদার। গানের সুর করেছিলেন জেমস নিজেই।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।