ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

বিনোদন

সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় র‌্যাপারের মেয়ের মৃত্যু, নিজেও হারালেন পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুন ১১, ২০২৪
সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় র‌্যাপারের মেয়ের মৃত্যু, নিজেও হারালেন পা

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিজের ৯ বছরের কন্যা সন্তানকে হারালেন দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় র‌্যাপার ও সংগীতশিল্পী শেবেশক্সট। তবে তিনি প্রাণে বেঁচে গেলেও পা কেটে বাদ দিতে হয়েছে।

দুর্ঘটনার সময় চালকের আসনে ছিলেন তিনি।  

বিবিসির প্রতিবেদন অনুসারে, শনিবার রাত ১০টার দিকে লিম্পোপোর স্মেল্টারস মাইনের কাছে আর. ৩৭ রোডে দুর্ঘটনাটি ঘটেছে। একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে উল্টে যায় শেবেশক্সটের গাড়ি। ২৭ বছর বয়সী সংগীতশিল্পী উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস (এএনসি) সিয়ানকোবা র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন। নতুন ভক্সওয়াগেন পোলো গাড়ি চড়ে বান্ধবী এবং মেয়ের সঙ্গে গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিলেন সেই সময় ট্রাকের সঙ্গে সংঘর্ষে উল্টে যায় গাড়িটি।

মেয়ের মৃত্যুর খবর সামাজিকমাধ্যমে নিশ্চিত করেছেন ব়্যাপার নিজেই। তিনি লেখেন, আমার হৃদয় ভেঙে গেছে। আমি সেই দুর্ঘটনার সঙ্গে সামঞ্জস্য স্থাপন করার চেষ্টা করছি যা আমাকে ট্রমা এবং অনেক চোখের জল দিয়েছে। আমার পা হারানোই যথেষ্ট ছিল, কিন্তু আমার মেয়েকে হারানোর জন্য প্রস্তুত ছিলাম না। আমি তোমাকে খুব ভালোবাসি অনথ্যাটাইল।

এদিকে, কিভাবে গায়কের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল সেই বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছে লিম্পোপোর ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট। গেল ৬ মাসে এই নিয়ে দ্বিতীয় প্রাণঘাতী গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন গায়ক। গেল জানুয়ারিতেও সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছিল তার গাড়ি। কিন্তু সেভাবে চোট-আঘাত পাননি শেবেশক্সট।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুন ১১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।