ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

বিনোদন

এ মুহূর্ত ভোলার নয়: জায়েদ খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এ মুহূর্ত ভোলার নয়: জায়েদ খান

দেশের বাইরে বিভিন্ন স্থানে স্টেজ শো-তে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেন তিনি।

বেশ কয়েকদিন ঢাকায় ও নিজ গ্রামে অবস্থানের পর আবারও বিদেশে উড়াল দিয়েছেন এ নায়ক। সম্প্রতি লন্ডনে স্টেজ শো করেছেন তিনি।

সেখান থেকে নিজের অনুভূতির কথা প্রকাশ করে জায়েদ খান বলেন, প্রবাসীদের ভালোবাসায় আমি মুগ্ধ। টানা দুদিন, ২৬ থেকে ২৭ মে লন্ডনে শো করেছি। তাদের উপস্থিতি আমাকে গর্বিত করেছে। আপনারা জানেন, লন্ডন একটি ব্যস্ত শহর, এখানে সময়ের মূল্য অনেক। সেই মূল্যবান সময় প্রবাসীরা আমাদের দিয়েছেন। অনুষ্ঠান উপভোগ করেছেন ২০ হাজার দর্শক।  

তিনি বলেন, দুদিনই কানায় কানায় দর্শকের উপস্থিতি আমাকে এবং আমাদের গর্বিত করেছে। আমি যখন স্টেজে পারফর্ম করছিলাম, সবাই আমার গান গাইছিলেন। এ মুহূর্ত ভোলার নয়। এমন ভালোবাসায় যারা আমাকে সিক্ত করেছেন, তাদের সবাইকে আমার হৃদয় থেকে ভালোবাসা ও শ্রদ্ধা।

‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ ব্যানারে একটি আয়োজনে অংশ নেন জায়েদ খান। একই অনুষ্ঠানে পারফর্ম করেন নগরবাউল জেমস, প্রীতম হাসান, প্রতীক হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে।

আগামী ২ জুন দেশে ফিরবেন জায়েদ খান। এরপর কানাডা ও যুক্তরাষ্ট্র মাতাতে আবারও দেশ ছাড়বেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এনএটি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।