ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।

এদিকে চলচ্চিত্র শিল্পীদের এই সংগঠনের ভোট দিতে বহুদিন পর এফডিসিতে আসেন এক সময়ের আলোচিত চিত্রনায়িকা শাবনূর। এদিন ঢালিউড সম্রাজ্ঞীকে পেয়ে তাকে ঘিরে ধরেন দীর্ঘদিনের সহকর্মীরা। সেই সঙ্গে ভোট চাইতে নায়িকার কাছে হুমড়ি খেয়ে পড়েন নির্বাচনের প্রার্থীরা। পরে পুলিশের সহায়তায় ভোটকেন্দ্রে প্রবেশ করেন তিনি।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ দুইটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৭০ জন। তারাই বেছে নেবেন আগামী দুই বছরের চলচ্চিত্র শিল্পীদের নেতা-অভিভাবক।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।